নওগাঁয় বিয়ের দাবিতে বিষ হাতে প্রেমিকের বাড়িতে প্রেমিকে অনশন

0
23
728×90 Banner

মোঃ হাবিবুর রহমান,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক তরুণী। বৃহস্পতিবার (২৪ নভেম্বর ) সন্ধ্যা থেকে এখন পযন্ত ৪৫ ঘন্টায় উপজেলার ভারশোঁ ইউনিয়নের কবুলপুর গ্রামে প্রেমিক তুহিন ইসলামের বাড়িতে বিষের বোতল হাতে নিয়ে অবস্থান নিয়েছেন তিনি।
প্রেমিক তুহিন ইসলাম ওই গ্রামের আনিছুর রহমানের ছেলে। ভুক্তভোগী ওই তরুণী একই গ্রামের বাসিন্দা। ঘটনার পর প্রেমিক তুহিন ইসলাম বাড়ি থেকে পালিয়েছেন।
ওই তরুণী জানান, ২০১৫ সালে প্রবাসে থাকা অবস্থায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দিয়ে ৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছে তুহিন। প্রেমের ফাঁদে ফেলে তাকে একাধিকবার ধর্ষণ করেছেন। সম্প্রতি বিষয়টি পরিবার জেনে যায়। এরপর থেকেই বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন তিনি। কিন্তু তাতে রাজি হননি প্রেমিক। এক দিন আগে প্রেমিক তুহিনের বিয়ের কথা জানতে পায়। এখন সেই সম্পর্ক অস্বীকার করছেন প্রেমিক। তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ।
তিনি আরও জানান, এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে তিনি অনশন শুরু করেছেন। প্রেমিক বিয়ে না করলে আত্মঘাতী ও বিষ খাবেন বলেও জানান ওই তরুণী।
এ নিয়ে প্রেমিক তুহিন জানান, ফেসবুকে পরিচয়। আর কিছু না বলে এড়িয়ে যান। তবে তার ছোট ভাই মনজুরুল জানান, তার ভাইয়ের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক নেই। তবে মোবাইলে কথা বলত।
উপজেলার ভারশোঁ ইউনিয়নে পরিষদের ইউ পি সদস্য চান সুনশি, সাবেক ইউপি সদস্য একরামুল, গ্রামের মাতব্বর তারা জানান, বিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ্যে আলোচনা চলছে।
এ বিষয়ে মান্দা থানা ওসি নুরু-এ-আলম সিদ্দিকী বলেন, “এ বিষয়ে মোবাইল এর মাধ্যমে সুনতে পেয়েছি, অভিযোগ পেলে। অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here