নরসিংদীতে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত

0
92
728×90 Banner

হলধর দাস ।। নরসিংদীতে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন করা হয়েছে। সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে জয় বাংলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথম পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।
এরপর জেলা পুলিশ, সিভিল সার্জন কার্যালয়, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সরকারি-বেসরকারী প্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
জেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ বাজিয়ে দিবসটি উদযাপন করা হয়।
অপরদিকে, পুলিশের ৭টি থানায় ঐতিহাসিক ৭ই মার্চ ও স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ আয়োজন করা হয়।
নরসিংদী মডেল থানার আনন্দ আয়োজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব জিহাদুল কবির, বিপিএম, পিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম), ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, ঢাকা।
শিবপুর মডেল থানার আনন্দ আয়োজনে উপস্থিত ছিলেন এমপি জহিরুল হক ভূঞা মোহন, পলাশ থানায় আনন্দ আয়োজনে উপস্থিত ছিলেন এমপি আনোয়ারুল আশরাফ খান ।
এছাড়া অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলা চেয়ারম্যানবৃন্দ, উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, স্থানীয় রাজনৈতিক নের্তৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারবৃন্দ, স্থানীয় সুশীলসমাজের নের্তৃবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিগণ তাদের বক্তব্যে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ৭ মার্চের ভাষণের প্রেক্ষাপটসহ বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন। এছাড়া বক্তারা করোনাকালে ফ্রন্টলাইনার হিসেবে মানবিক পুলিশের ভূয়সী প্রশংসা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eleven − 11 =