নরসিংদীতে ১০দিন ব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস শুরু

0
23
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস: নরসিংদীতে ১০দিনব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ সোমবার(২ জানুয়ারি) থেকে শুরু হয়েছে। বাংলাদেশ অলিম্পিক এসোশিয়েশন এর আয়োজনে এবং নরসিংদী জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক বাস্তবায়নে নরসিংদী মোছলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে এ যুব গেমস উদ্বোধন করেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবু নইম মোহাম্মদ মারুফ খান।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ার এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের প্রতিনিধি জাতীয় পুরস্কার প্রাপ্ত এ্যাথলেটিকস্(২৬ বারের চ্যাম্পিয়ন) জোসনা আফরোজ, নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু, ঘোড়াশাল পৌরসভার মেয়র আল মুজাহিদ হোসেন তুষার, নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শাহিনুল ইসলাম ভূইয়া, জেলা ক্রীড়া অফিসার ফারজিন আক্তার মুমু প্রমূখ।
প্রধান অতিথি বলেন, ২০৪১ সালে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। সুস্থ্য দেহ মননে জাতিকে গড়ে তুলতেই আজকের এই আয়োজন। আমরা চাই অন্যান্য সকল ক্ষেত্র্রে মতো খেলাধুলায়ও বাংলাদেশ সাড়া বিশ্বে সেরা অবস্থানে থাকবে।
উদ্বোধনী দিনের প্রথম দু’টি প্রতিযোগিতা ১০০ মিটার স্প্রিন্ট (তরুণ) ইভেন্টে শিবপুর উপজেলার ইয়াছিন আরাফাত ১ম এবং মনোহরদী উপজেলার মোকছেদ রায়হান অপু ২য় স্থান অর্জন করে।
একই প্রতিযোগিতা ১০০ মিটার স্প্রিট (তরুণী) ইভেন্টেু পলাশ উপজেলার ছাবিনা আক্তার রুবী ১ম স্থান অধিকার করে এবং রায়পুরা উপজেলার জোনাকী আক্তার ২য় স্থান অর্জন করার গৌরব অর্জন করে।
উল্লেখ্য, ২ জানুয়ারী থেকে ১০ জানুয়ারী পর্যন্ত জেলা পর্যায়ের যুব গেমসে নরসিংদী জেলার রায়পুরা, বেলাব, মনোহরদী, শিবপুর, পলাশ ও সদর উপজেলা থেকেএথলেটিক্স(একক),দাবা(একক), কারাতে(একক),তায়কোয়ানডো(একক), ভলিবল (দলগত), ফুটবল(দলগত) সহ বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here