নেতৃত্বে পরিবর্তনের অঙ্গিকার: তিন বছর পর টঙ্গীতে জাহাঙ্গীর আলমের শো-ডাউন

0
459
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : প্রায় তিন বছর পর টঙ্গীতে বড় সমাবেশ করেছেন গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র মহানগর আওয়ামী লীগ নেতা মো. জাহাঙ্গীর আলম।
রোববার বিকেলে টঙ্গী ট্রাক টার্মিনালে অনুষ্ঠিত এ সমাবেশে মহানগরের সকল থানা ও ওয়ার্ড থেকে জাহাঙ্গীর আলমের হাজার হাজার কর্মী সমর্থক অংশ নেন। সমাবেশে জাহাঙ্গীর আলম গাজীপুরের রাজনীতিতে গুণগত পরিবর্তন আনার প্রত্যয় ব্যক্ত করেন। একই সমাবেশে মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মো. সাইফুল ইসলাম গাজীপুর-২ (টঙ্গী-সদর) আসনের জনগণকে দাসত্বের কবল থেকে রক্ষার অঙ্গিকার ব্যক্ত করেন। ‘বিএনপি-জামাতের হরতাল ও নৈরাজ্যের বিরুদ্ধে’ আয়োজিত এ সমাবেশে অধিকাংশ বক্তাই গাজীপুর-২ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও তার চাচা মহানগর আওয়ামী লীগ নেতা মতিউর রহমান মতিকে উদ্দেশ্য করে ক্ষোভ ঝাড়েন।
সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলম বলেন, ‘নেশার টাকার জন্য তারা সমাজটাকে ধ্বংস করে দিয়েছেন। নেশার টাকায় চলেন আর বড় বড় ফুটানি মারেন। কারটা খান, কারটা পড়েন আমরা সব জানি। ভারপ্রাপ্তকে দিয়ে গাজীপুরটাকে লুটপাট করে ভাগাভাগি করে খেয়েছেন, অ্যামেরিকায় বাড়ি করিয়েছেন। জনগণের সম্পদ সরকারি মিলগুলো পোষা কুকুর দিয়ে লুট করিয়েছেন। আমরা তালিকা করছি, মিটিং করে সব প্রকাশ করে দিব।’
তিনি বলেন, ‘২০২১ সালের এই নভেম্বর মাসে দুই থানার ওসি ও মাস্তানদের দিয়ে রাস্তা বন্ধ করে আমার বিরুদ্ধে জুতার মিছিল করিয়েছিলেন। আজকে আপনাদের জন্য গাজীপুরবাসীর ঘরে ঘরে লাখ লাখ জুতা অপেক্ষা করছে, আপনারা রেডি থাকেন। এবার গাজীপুরের মানুষ আপনাদের উপযুক্ত জবাব দিবে।’
তিনি গাজীপুরবাসীকে ছিনতাইকারী, সন্ত্রাসী, মাদককারবারিদের পৃষ্টপোষক, ভন্ড প্রতারক নেতাদের বয়কট করার আহবান জানিয়ে বলেন, মানুষ পরিবর্তনের জন্য উম্মুখ হয়ে আছে। এবার নতুন নেতৃত্বে গাজীপুরের ৫টি আসনই প্রধানমন্ত্রীকে আমরা উপহার দেব। ঢাকার পাশে যানজটমুক্ত নেশামুক্ত, প্রতারকমুক্ত একটি নিরাপদ শহর গড়বো।
গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি মো. সাইফুল ইসলাম বলেন, ‘প্রয়োজনে একা থাকবো। তবুও ছিনতাইকারী, চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, ভন্ড ও প্রতারকদের কাছে মাথা নথ করবো না। যারা সন্ত্রাসী ও মাদক কারবারীদের লালন পালন করে সমাজটাকে কলুষিত করেছে এবং যারা আমাদের ওপর অন্যায় অবিচার করেছে তাদেরকে এবার লাল কার্ড দেখিয়ে দেশরতœ শেখ হাসিনাকে এবারো নৌকা উপহার দেব।’ তিনি বলেন, দীর্ঘ দিন যাবত একটি পরিবারের কাছে টঙ্গী-গাজীপুরের মানুষ জিম্মি হয়ে আছে। দাসত্বের এই শৃংখল থেকে গাজীপুর-২ আসনকে মুক্ত করে ছাড়বো ইনশা আল্লাহ।
আওয়ামী লীগ নেতা মো. কামাল হোসেন বলেন, ‘জাহাঙ্গীর আলম শুধু গাজীপুরেরই নন; তিনি গোটা বাংলাদেশের চমক। তাকে মনোনয়ন দিলে ভোটকেন্দ্রে জোয়ার সৃষ্টি হবে।’
সাবেক অভিবক্ত টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকব মো. রজব আলীর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা এম এম নাসির আহমেদের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য দেন, সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম, ইঞ্জিনিয়ার এম এম হেলাল উদ্দিন, আজমেরি খান টুটুল, আজাহার উদ্দিন, মাসুম বিল্লাহ বিপ্লব, কাজী কামরুল, কামরুল ইসলাম দিপু, মো. শাহজাহান প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here