নোয়াখালীতে লোমহর্ষক স্কুলছাত্রী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল

0
26
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : আজ ২৫ সেপ্টেম্বর ২০২২, সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মাদারল্যান্ড গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশন, জাতীয় শ্রমিক জোট ও বাংলাদেশ কৃষক ফেডারেশনের আয়োজনে নোয়াখালীতে স্কুল ছাত্রী তাসনিয়া হোসেন অনিতাকে ধর্ষণের উদ্দেশ্যে পরিকল্পিতভাবে লোমহর্ষক হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।
মাদারল্যান্ড গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের সভাপতি সালেহা ইসলাম শান্তনার সভাপতিত্বে ও রুহুল আমিনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক জোটের কার্যকরী সভাপতি আব্দুল ওয়াহেদ ও সাধারণ সম্পাদক নুরুল আমিন, বাংলাদেশ কৃষক ফেডারেশনের সভাপতি কমরেড বদরুল আলম ও সাধারণ সম্পাদক জায়েদ ইকবাল খান, মাদারল্যান্ড গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের সহ—সভাপতি এস এম রহমতুল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ আলামিন, প্রচার সম্পাদক রুমা আক্তার রিতা, দপ্তর সম্পাদক ফাতেমা আক্তার প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ২২ সেপ্টেম্বর নোয়াখালী জেলার লক্ষ্মীনারায়ণপুর এলাকায় স্কুল ছাত্রী তাসনিয়া হোসেন অনিতাকে ধর্ষণের উদ্দেশ্য ধর্ষকরা চেষ্টা করে ব্যর্থ হয়ে পরিকল্পিতভাবে লোমহর্ষক হত্যাকান্ড ঘটায়। নরপিশাচ হত্যাকারী আবদুর রহিম রনিসহ তিনজনকে পুলিশ গ্রেফতার করে এবং জিজ্ঞাসাবাদে রনি হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে লোমহর্ষক বিবরণ দেয়।
বক্তব্যে বক্তারা অনিতা হত্যাকারীদের প্রচলিত আইনে বিচার করে দৃষ্টান্তমূলক শাস্তির প্রদানের দাবি করেন। তারা বলেন, অনিতার মায়ের মত আর কোন মায়ের কোল যেন এভাবে খালি না হয়। বক্তারা দেশে ক্রমবর্ধমান নারী নির্যাতন, ধর্ষণ ও হত্যার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here