নৌকার নই জনগণের প্রতিনিধি: রিমি

0
201
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর-৪ কাপাসিয়া আসনে নৌকা প্রতীকের প্রার্থী সিমিন হোসেন রিমি ৩য় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়ে সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এসময় তিনি বলেন আমি মোট কাস্টিং ভোটের ৮৯ শতাংশ ভোট পেয়েছি।
এখানে সবাই হয়ত আওয়ামীলীগ করেন না কিন্তু আপনারা আমাকে দল মত র্নিবিশেষে ভোট দিয়েছেন তাই আমি বলতে চাই আমি শুধু নৌকার নই কাপাসিয়ার সকল জনগনের প্রতিনিধি। আমার দরজা সবার জন্য খোলা রয়েছে। আমি সবাইকে নিয়ে মিলে মিশে কাজ করতে চাই। এসময় তিনি বিএনপি থেকে ধানের শীষ প্রতিকের প্রার্থী শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজকে নির্বাচনে অংশ নেয়ার জন্য ধন্যবাদ জানান। এ আসনে মোট ২লাখ ৬৭ হাজার ৩৯৪ ভোটের মাঝে ভোট কাস্টিং হয়েছে ২ লাখ ২৭ হাজার ৭৩৭ ভোট (৮৫.১৭ শতাংশ)। এর মাঝে বাতিল হয়েছে ১ হাজার ৯০৫ ভোট। বৈধ ভোটের সংখ্যা ২ লাখ ২৫ হাজার ৮৩২ টি। নৌকা পেয়েছে ২ লাখ ৩ হাজার ২৫৮ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ পেয়েছে ১৮ হাজার ৫৮২ ভোট।
উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, এমপি সিমিন হোসেন রিমি’র স্বামী মোস্তাক হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কেন্দ্রীয় যুবলীগ নেতা আলমগীর হোসেন আকন্দ, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল কাইয়ূম ভুইয়া, সাধারণ সম্পাদক সৈকত, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুন প্রমূখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here