নৌকা পেলেই সত্যিকারের আওয়ামী লীগ হয় না: আলিম উদ্দিন

0
61
728×90 Banner

নাসির উদ্দীন বুলবুল: নৌকা মার্কা পেলেই ‘সত্যিকারের’ আওয়ামী লীগ হওয়া যায় না বলে মন্তব্য করেছেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিন, যিনি দলের মনোনয়ন না পেয়ে গাজীপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।
বৃহস্পতিবার দুপুরে নগরীর একটি ক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিজেকে ‘সত্যিকারের আওয়ামী লীগার’ বলে দাবি করেন তিনি।
আলিম উদ্দিন বলেন, “নৌকা মার্কা পেলেই সত্যিকারের আওয়ামী লীগ হয় না। আমি দলের অনুমতি নিয়েই প্রার্থী হয়েছি। আমি সারা জীবন এ দল করে আসছি। আমিই অরিজিনাল আওয়ামী লীগ।”
গাজীপুরে আওয়ামী লীগকে সংগঠিত করার কথা তুলে ধরে তিনি বলেন, “আজকে যারা গাজীপুরে আওয়ামী লীগ দাবি করছেন, তাদের অনেকেই নকল। তারা আওয়ামী লীগকে বিভাজন ও ধ্বংস করেছেন। তাদের ভোট দিলে আওয়ামী লীগকে ভোট দেওয়া হবে না।
“যখন আজমত উল্লাহ খান সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন, তখন তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিএনপির প্রার্থী অধ্যাপক মান্নানকে বিজয়ী করা হয়েছে। তারা আওয়ামী লীগের পক্ষে কাজ করেনি, দলকে ধ্বংস করেছে।”
নিজের পক্ষে ভোট চেয়ে স্বতন্ত্র প্রার্থী বুদ্দিন বলেন, “আমাকে ভোট দিলে সত্যিকারের আওয়ামী লীগকে ভোট দেওয়া হবে। আমাকে প্রার্থী হতে জননেত্রী শেখ হাসিনা অনুমতি দিয়েছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি নির্বাচন করতে পারব। এর অর্থ এই নয় যে, আমি আওয়ামী লীগের বাইরে।
“আমিতো আওয়ামী লীগ থেকে পদত্যাগ করিনি। ৫৩ বছর ধরে মূল আওয়ামী লীগ থেকে এক সেকেন্ডের জন্যও বিচ্যুত হয়নি। আমৃত্যু আওয়ামী লীগ হিসেবেই থাকব। আমি ভোটে জয়ী হয়ে শেখ হাসিনাকে এ আসন উপহার দেব।”
গাজীপুর-২ আসনে আওয়ামী লীগ এবারও মনোনয়ন দিয়েছে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলকে।
অন্য প্রার্থীরা হলেন- স্বতন্ত্র প্রার্থী গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, জাতীয় পার্টির মো. জয়নাল আবেদীন, জাকের পার্টির রিনা রহমান, ন্যাশনাল পার্টির কাজী হাসিবুর রহমান রাব্বি, বাংলাদেশ সুপ্রিম পার্টির এস এম জাহাঙ্গীর আলম, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মো. আমির হোসাইন, বাংলাদেশ তরীকত ফেডারেশনের সৈয়দ আবু দাউদ মছনবী এবং বাংলাদেশ কংগ্রেসের রেহেনা আক্তার রিনা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here