পাম্প হাউজ ও পানির পাইপ লাইনের কাজের উদ্বোধন

0
403
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর মহানগরীর কোনাবাড়ি আমবাগ এলাকায় আঞ্চলিক অফিস সংলগ্ন পানি (উৎপাদক কেন্দ্র নলকুপ) পাম্প হাউজ ও পানির পাইপ লাইনের কাজের উদ্বোধন করেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম।
মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সিটির গভর্মেন্ট প্রজেক্ট (সিজিপি) প্রকল্পের আওতায় জাইকার সহযোগিতায় পাম্প হাউজ ও নলকুপ পাইপ লাইন কাজের উদ্বোধন করা হয়।
নগরীর ৫টি রোডে এ পানির লাইন দেয়া হবে জানায় কর্মকর্তারা। আমবাগ আইনউদ্দিন মাদ্রাসা থেকে কোনাবাড়ি বাসষ্ট্যান্ড, এরা ফিলিং স্টেশন, বাঘিয়া হাইস্কুল, বাইমাইল-পুকুরপাড়-কাশিমকটন মিল, হরিণাচালা, পল্লীবিদ্যুৎ-জুরন হাফিজিয়া মাদ্রাসা পর্যন্ত বিশুদ্ধ পানির আওতায় নেয়া হবে। শোধনাগারে পানি শোধনের পরে নগরবাসীকে বিশুদ্ধ পানির চাহিদা মেটানোর জন্য এই নলকূপ ও পাম্প হাউজ নির্মান করা হচ্ছে। নির্মান কাজ শেষ হলে এই এলাকার মানুসকে বিশুদ্ধ পানির আওতায় আনা হবে।কাজ শেষ হলে কাউকে আর বিশুদ্ধ পানির অভাব থাকবে না এবং পানি জনিত রোগ থেকে মুক্তি পেতে যাচ্ছেন নগরীর সকল নাগরি।
এলাকাবাসীর উদ্দেশ্যে মেয়র বলেন, এখন থেকে কোনাবাড়ি অঞ্চল ৫-এ নগরবাসীর সেবাদানে পাঁচ’শ কর্মচারী কাজ করবে তবে একটু সময় লাগবে। এ কাজে উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি করপোরেশনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আকবর হোসেন, আঞ্চলিক নির্বাহী আবু সাইদ মোল্লা, প্রকৌশলী মজিবুর রহমান কাজল, নুরুল আমিন ভূইয়া, নির্বাহী প্রকৌশলী মো: দেলোয়ার হোসেন, সিনিয়র সহকারি প্রকৌশলী মো: সেলিম হোসেনসহ এলাকার কাউন্সিলরবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here