পূবাইলে দুর্ধর্ষ ডাকাতি: স্বর্নালংকারসহ নগদ অর্থ লুট

0
90
728×90 Banner

মোঃদেলোয়ার হোসেন,পূবাইল (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুর মহানগরের পূবাইলের ৪১ নং ওয়ার্ডের সুটিংস্পট খ্যাত ভাদুনে আরমান সরকারে বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।
মাত্র একঘন্টায় ডাকাতেরা লুট করে নেয় এলইডি টিভি ২টা,স্বর্ণালঙ্কার ৭ ভরি,নগদ ৫০ হাজার টাকা, ২টা এন্ড্রয়েড মোবাইল,চার্জার ফ্যান ১টা, ভোটার আইডি,ব্যাংকের কাগজপত্র ও কাপড়চোপড়সহ প্রায় ৮ লাখ টাকার মালামাল।
ঘটনাস্থলে গেলে স্কুল শিক্ষিকা পাপিয়া ও তার কলেজ পড়ুয়া ছেলে এস এম রাজিন সরকার রিহান জানান শনিবার দিবাগত রাত ২টার দিকে বাড়ির জানালার গ্রীল কেটে ডাকাতের সংঘবদ্ধ দলের ৪ জন ঘরে প্রবেশ করে। পিস্তল ও দেশীয় অস্ত্র মাথায় ঠেকিয়ে বাড়িতে থাকা ছোট্ট মেয়ে ৭ বছরের আলফিন ,কলেজ পড়ুয়া ছেলে এস এম রাজিন(১৭) রিহানকে মাথায় পিস্তল ঠেকিয়ে ধারালো চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে আহত করে ও মা বাবার ঘরে তাদের সামনে ফেলে দিয়ে বলে আলমারির চাবি দাও। পরে মা পাপিয়াকে মাথায় পিস্তল ঠেকিয়ে চাবি দিতে বলে। ছেলের রক্ত দেখে মা স্থানীয় স্কুলের শিক্ষিকা পাপিয়া সুলতানা গলার স্বর্ণের চেইন সহ পরিবারের জীবন ভিক্ষার বিনিময়ে আলমারির চাবি ডাকাতদের হাতে তুলে দেন।এসময় সবাইকে হাত-পা বেঁধে দুটি শুয়ার রুমে রেখে দেয় ডাকাতেরা। পাপিয়া জানান ঘরের ভিতরে ৪ জন প্রবেশ করে বাইরে থাকা অনুমানিক ৪-৫ জনকে মালামাল হস্তান্তর করে।
ভোর ৩ টার পরে ডাকাতেরা চলে যাওয়ার সময় বলে যায় বাড়ির বাইরে আমাদের ৫-৬ জন পিস্তল হাতে পাহারায় আছে।২০ মিনিটের আগে বাইরে বের হওয়ার চেষ্টা করলে গুলি করে দিবে।ডাকাতদের চলে যাওয়ার ২০ মিনিট পর সবার বাঁধন খুলে দিলে প্রতিবেশীদের জানালে পুলিশ খবর দেই।
পূবাইল থানার ওসি কামারুজ্জামান জানান ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here