পূবাইলে মিক্সারবাহী ট্রাক উল্টে রঙ মিস্ত্রি নিহত

0
761
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর সিটি করপোরেশনের ইছালী এলাকায় সিমেন্ট কারখানার মিক্সারবাহী ট্রাক উল্টে নাসির ঢালী নামের এক রঙ মিস্ত্রির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই শ্রমিক। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন পূবাইল থানার উপপরিদর্শক মো. মাহবুব হোসেন।
নিহত নাসির হোসেন গাজীপুর সিটি করপোরেশনের ৩১ নং ওয়ার্ডের পাকৈরদেশি এলাকার কফিল উদ্দিন ঢালীর ছেলে।
ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে স্থানীয় সয়ো নামের মিক্সার কারখানার মিক্সারবাহী ট্রাকটি পূবাইলের দিকে যাচ্ছিল।
এসময় ওই ট্রাকে চড়ে বসেন রঙ মিস্ত্রি নাসির হোসেন। ট্রাকটি ইছালী এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে বিলে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার তৎপরতা শুরু করে। পরে সকাল সাড়ে ১০টার দিকে দুর্ঘটনা কবলিত ট্রাকের নীচ থেকে নাসির হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। অপর আহত দুই জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পূবাইল থানার উপপরিদর্শক মাহবুব হোসেন জানান, মিক্সার বাহী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ট্রাকের নিচে চাপা পড়ে নাসির নামে একজন নিহত ও দুই জন আহত হয়েছেন। মরদেহ সুরতাহাল প্রতিবেদনের পর ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here