প্রতিবেশীর সাথে আইনজীবী স্ত্রীর পরকীয়া: গাজীপুর সদরে স্বামীর লাশ উদ্ধার

0
362
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক:গাজীপুর মহানগরীর বাউপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে সোহেল (২৮) নামক এক যুবকের লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।
শুক্রবার দুপুরে পুলিশ খবর পেয়ে যুবকের দেহ উদ্ধার করে।
গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ওসি সমীর কূমার স্থানীয়দের সাথে কথা বলে জানান, আটক জাহাঙ্গীরের সাথে নিহতের স্ত্রীর পরকিয়া প্রেম রয়েছে। এছাড়া নিহতর গলায় কালচে দাগ রয়েছেও বলে জানান তিনি।
এলাকাবাসী ও পুলিশের ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দহে জাহাঙ্গীর আলম মাসুম নামের এক প্রতিবেশী যুবককে আটক করছে পুলিশ । মৃত সোহেল গাজীপুর মহানগররে বাউপাড়া এলাকায় নিজ বাড়িতে স্ত্রীকে নিয়ে দীর্ঘ দিন যাবত বসবাস করে আসছেন। সোহেল মহানগরীর ভূরুলিয়া এলাকার রতন মিয়ার ছেলে।
গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ওসি সমির কুমার জানান, নিহতের স্ত্রী অ্যাডভোকেট মুক্তা আক্তার গত রাতে বাড়িতে ছিলেন না। তিনি দুপুরে বাড়ি ফিরে এসে বাড়ির বারান্দার ভিতর থেকে তালা মারা এবং চাবি ভিতরে পরে থাকতে দেখেন। সোহেলের স্ত্রী ও আটক মাসুম এসে তালা খুলে সোহেলকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে ডাক চিৎকার শুরু করনে। তাদের ডাক চিৎকারে এলাকার লোকজন ছুটে আসেন। পরে পুলিশকে সংবাদ দিলে পুলিশ দেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের র্মগে পাঠান।
সদর থানার ওসি সমীর কুমার চন্দ্র সূত্রধর বলেন, তদন্তের মাধ্যমে আসল রহস্য বেরিয়ে আসবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here