প্রধানমন্ত্রীর ওপর আস্থা রাখুন: মুক্তিযোদ্ধা মন্ত্রী

0
54
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও ক্ষমতার ওপর আস্থা রাখুন। তার বিচক্ষণ নেতৃত্বে বহির্বিশ্বে বাংলাদেশ প্রশংসা কুড়াচ্ছে।
তার হাত ধরেই বাংলাদেশ এখন পৃথিবীর মধ্যে রোল মডেল।
বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহের ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের শহীন শামছুদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের নবনির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি বাংলাদেশকে মিনি পাকিস্তান বানাতে চায়। বাংলাদেশে থাকলেও তাদের টান এখনও পাকিস্তানের প্রতি। বিএনপি বঙ্গবন্ধুর হত্যাকারীদের ডেকে এনে পুরস্কৃত করেছে। তারা এখনও চান বাংলাদেশকে পাকিস্তানে পরিণত করতে। কিন্তু দেশের সাধারণ জনগণ তা হতে দেবে না।
এ সময় স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত পরিচালক সুলতানা রাজিয়া, উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি অ্যাডভোকেট শওকত আলী, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার হারুনুর রশিদ প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here