প্রধানমন্ত্রী নিজ হাতে রান্না করে খাবার পাঠালেন সাকিবের বাসায়

0
18
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: ক্রীড়ামোদী হিসেবে বরাবরই জনপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ করে জাতীয় ক্রিকেট দলের প্রতি তার ভালোবাসা একটু বেশিই। সাকিব, মাশরাফি, মুশফিক এবং তাদের পরিবারের প্রতি তার সখ্যতা অনেক। যার সর্বশেষ নজির দেখা গেল প্রধানমন্ত্রীর নিজ হাতে রান্না করা খাবার সাকিব-শিশির দম্পতির বাসায় পাঠানোর মাধ্যমে।
গতকাল সাকিব-শিশির তাদের মেয়ে আলায়না হাসান অব্রিকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর বাসায় যান। সেখানে বেশকিছুক্ষণ সময় কাটানোর পর কথা প্রসঙ্গে শিশিরের কাছে তার প্রিয় খাবারের নাম জানতে চান প্রধানমন্ত্রী। জবাবে শিশির যেসব খাবারের নাম বলেছেন পরদিন সকালে সেসব খাবারই নিজ হাতে রান্না করে পাঠিয়ে দিয়েছেন তিনি।
সাকিবের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, পোলাও, রোস্ট, রসগোল্লা, গুড়ের সন্দেশ, ছানা ও শীতের পিঠা পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। আর প্রধানমন্ত্রীর এমন ভালোবাসা পেয়ে আভিভূত সাকিব ও শিশির দম্পতি।
এনিয়ে সাকিব নিজের অফিসিয়াল ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে একটি স্ট্যাটাসও দেন।
সাকিব লিখেন, ‘আমি এ পৃথিবীর সৌভাগ্যবান ব্যক্তি, মাননীয় প্রধানমন্ত্রীর রান্না করা খাবার পেয়ে আমি সত্যিই অভিভূত। গতকাল যখন আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যাই তখন কথা প্রসঙ্গে আমার স্ত্রীর প্রিয় খাবারের কথা জানতে চান তিনি। আর সকালেই নিজ হাতে রান্না করা সুস্বাদু খাবার পাঠিয়ে দেন। প্রধানমন্ত্রীর এমন ভালোবাসার জবাবে ধন্যবাদ দেওয়ার মতো ভাষা আমার কাছে নেই। এটা সারাজীবন আমার হৃদয়ে থেকে যাবে। আমরা সত্যিই অনেক ভাগ্যবান।’
এদিকে স্ট্যাটাস দিয়েছেন সাকিবের স্ত্রী শিশিরও। ফেসবুকে তিনি লিখেন, ‘কিভাবে কৃতজ্ঞতা প্রকাশ করবো জানি না। এটা খুবই আনন্দের ব্যাপার যে প্রধানমন্ত্রী তার শত ব্যস্ততার পরও সময় বের করে আমার জন্য খাবার রান্না করেছেন। কাল যখন আমরা তার বাসায় যাই, তখন তিনি জানতে চান আমার পছন্দের খাবার কি? তিনি বলেছেন, নিজ হাতে রান্না করে আমার জন্য পাঠাবেন। আমি সত্যিই মনে হচ্ছে আকাশে ভাসছি। আমার জীবনের সেরা খাবার। মাননীয় প্রধানমন্ত্রীর এমন ভালোবাসা ও যত্ন কোনো ধন্যবাদেই যথেষ্ট নয়।’

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here