বঙ্গমাতা আন্তর্জাতিক নারী ফুটবলের স্পন্সর কে-স্পোর্টস

0
181
728×90 Banner

ক্রীড়া ডেস্কঃ বাংলাদেশ ফুটবলের বড় পৃষ্ঠপোষক (উন্নয়ন অংশীদার) এখন কে স্পোর্টস। বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপের সফল আয়োজনের পর বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক টুর্নামেন্টেরও স্বত্ত্বাধিকারী হলো এ প্রতিষ্ঠানটি।আজ বাফুফে ভবনে এ সংক্রান্ত এক চুক্তি সাক্ষর হয়। বাফুফে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন ও কে স্পোর্টসের হয়ে চুক্তিতে সই করেন প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহাদ এমএ করিম।
গত বছর বঙ্গবন্ধু গোল্ডকাপে পৃষ্ঠপোষক হিসেবে প্রথম আসে কে স্পোর্টস। নারীদের জন্য আয়োজিত প্রথম এ আন্তর্জাতিক টুর্নামেন্টেও থাকতে চায়। অনুষ্ঠানে ফাহাদ করিম বলেন, বঙ্গমাতা নারী অ-১৯ টুর্নামেন্ট বলে আমরা মানগত কোনো তারতম্য করব না। টিভি সম্প্রচার থেকে শুরু করে সব কিছুই সর্বোচ্চ মানের যাতে হয় সে চেষ্টাই করব। খাকছে প্রাইজমানিও। বঙ্গবন্ধু গোল্ডকাপের পর বঙ্গমাতা টুর্নামেন্টেও বাফুফে আমাদের প্রতি আস্থা রাখার জন্য ধন্যবাদ।
এ বছর এপ্রিলের শেষ সপ্তাহে এই টুর্নামেন্ট করার পরিকল্পনা বাফুফের। ইতিমধ্যে এশিয়ার পাঁচটি অঞ্চলের (পূর্ব, পশ্চিম, উত্তর, দক্ষিণ ও মধ্যাঞ্চল) দশটি দেশকে আমন্ত্রণ জানিয়েছে বাফুফে। তবে কারা অংশ নেবে তা এখনো নিশ্চিত জানা যায়নি। কাজী সালাউদ্দিনের কথায়, এশিয়ার পাঁচটি অঞ্চল। আমরা প্রতি জোনেই চিঠি পাঠিয়েছি। কয়েক দিন পর আমরা দলগুলোর নাম জানাতে পারব কারা অংশ নিচ্ছে। তিনি আরো বলেন, এখনো সময় বাকি রয়েছে। আমরা ফেব্রুয়ারি মাস পর্যন্ত সময় পাচ্ছি দলগুলোর উত্তরের জন্য। কারণ বিভিন্ন দেশ বিভিন্ন টুর্নামেন্টে খেলছে। তাই আমাদের অপেক্ষা করতে হচ্ছে দেশগুলোর নাম জানার জন্য। টুর্নামেন্টটি মহিলা ফুটবলের জন্য ইতিবাচক হবে বলেও মনে করছে বাফুফে সভাপতি। সব ম্যাচই অনুষ্ঠিত হবে ঢাকায়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here