বাফুফে’র নব নির্বাচিত কমিটির সদস্য নুরুল ইসলামকে অভিনন্দন ও শুভেচছা 

0
64
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ মো: জাহিদ আহসান রাসেল ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে’র) নব নির্বাচিত কমিটি অন্যতম সদস্য হিসেবে কাউন্সিলর মো: নুরুল ইসলাম নুরু বিজয়ী লাভ করায় তাকে অভিনন্দন ও শুভেচছা জানিয়েছেন গাজীপুর মহানগরীর টঙ্গী ৪৬ নম্বর ওয়ার্ডের প্রভাবশালী আওয়ামীলীগ নেতা মো: জাহাঙ্গীর আলম।
এদিকে, একটানা চতুর্থবারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হওয়ায় কাজী মো. সালাউদ্দিন, বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ ও নব নির্বাটিত কমিটির সদস্য মো: নুরুল ইসলাম নুরু এবং সকলকে অভিনন্দন ও শুভেচছা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা মো: জাহাঙ্গীর আলম।
জানা যায়ং, গত ৩ অক্টোবর অনুষ্ঠিত বাফুফের কংগ্রেস ও নির্বাচন হয়েছে। গত শনিবার অনুষ্ঠিত নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে চতুর্থবারের মতো দেশের ফুটবলের বড় চেয়ারে বসেছেন কাজী মো.সালাউদ্দিন। তার নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ ২১ পদের মধ্যে ১৪টি পদে বিজয়ী হয়েছে।
আওয়ামীলীগ নেতা মো: জাহাঙ্গীর আলম বলেন, আগামী দিনে বাংলাদেশ, দক্ষিণ এশিয়া এবং বিশ্ব ফুটবল ফুটবল উন্নয়নে এই নব নির্বাচিত কমিটি ব্যাপক ভূমিকা রাখবে বলে আমি আশাবাদি। এছাড়া ব্যক্তিগতভাবে আমি আপনাদের সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। আপনাদের বিজয়ী হওয়া বিশ্বাসের প্রতিফলন। বাংলাদেশের ফুটবল পরিবার পরিচালনায় আপনি সক্ষমতা প্রমাণ করেছেন।
এদিকে, গাজীপুর মহানগরী টঙ্গীর ৪৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও বাফুফে’র নব নির্বাচিত কমিটির অন্যতম প্রভাবশালী সদস্য হিসেবে মো: নুরুল ইসলাম নুরু বিজয়ী লাভ করায় তাকে ব্যক্তিগত ভাবে শুভেচা জানিয়েছেন গাজীপুর মহানগরীর টঙ্গী ৪৬ নম্বর ওয়ার্ডের প্রভাবশালী আওয়ামীলীগ নেতা মো: জাহাঙ্গীর আলম।
মো: জাহাঙ্গীর আলম আরো বলেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং গাজীপুর ও টঙ্গী- ২ আসনের পর পর ৪বার নির্বাচিত সংসদ সদস্য ভাওয়ালবীর প্রয়াত শহীদ আহসান উল্লাহ মাস্টারের সুযোগ্য সন্তান আলহাজ মো: জাহিদ আহসান রাসেল (এমপির) বাস ভবনে গিয়ে তাকে ফুলেল শুভেচছা জানিয়েছেন বাফুফের নির্বাচিত কমিটির সদস্য মো: নুরুল ইসলাম নুরু।টঙ্গীবাসির পক্ষ থেকে তাকে শুভেচছা ও কৃতঞ্জতা প্রকাশ করছি। আগামী দিনে বাংলাদেশের ফুটবলকে তিনি বিশ্বের দরবারে আরো একধাপ এগিয়ে নিতে কাজ করবেন বলে জানান জাহাঙ্গীর আলম।

 

 

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here