বিক্ষোভ মিছিলে গুলিবিদ্ধ ইমরান খান,আহত ৭

0
21
728×90 Banner

আন্তর্জাতিক ডেস্ক :করাচি,পূর্বাঞ্চলীয় শহর লাহোরে বিক্ষোভ মিছিল চলাকালীন গুলিবিদ্ধ হয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।
পাকিস্তানে প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) মিছিলে ইমরানকে লক্ষ্য করেই গুলি চালানো হয় বলে অভিযোগ। পাক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী (Pakistan News), পায়ে গুলি লেগেছে ইমরানের। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে (Imran Khan Shot)। আহত হয়েছেন আরও সাত জন। গুলি ছুড়েছেন যে ব্যক্তি, তাঁকে গ্রেফতার করা হয়েছে।
পাক সংবাদমাধ্যমে যে ভিডিও সামনে এসেছে, তাতে ইমরানকে ধরে গাড়িতে তুলতে দেখা গিয়েছে কয়েক জনকে। তাতে চাপিয়েই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। ইমরানকে লাহৌরের হাসপাতালে স্থানান্তরিত করার প্রক্রিয়া শুরু হয়েছে।
পাক সংবাদমাধ্যম সূত্রে খবর, বৃহস্পতিবার গুজরানওয়ালায় সপ্তনম দিনের পদযাত্রা নিয়ে বেরিয়েছিলেন ইমরান। সেই সময়ই পর পর এলোপাথাড়ি গুলির শব্দে কেঁপে ওঠে চারিদিক। ইমরানকে লক্ষ্য করেই গুলি চালানো হয় বলে অভিযোগ। তাঁর পায়ে গুলি লেগেছে। আহত হয়েছেন এক শিশু-সহ আরও সাত জন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইমরানের দলের নেতা ফয়জল জাভেদও গুলিবিদ্ধ হয়েছেন।
স্থানীয়রা জানিয়েছেন, ইমরানের কন্টেনার ঘেঁষেই এলোপাথাড়ি গুলি ছোড়া হয়। সেই সময় গুজরানওয়ালার আল্লাওয়ালা চকের কাছে ছিল পদযাত্রা। ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ জানিয়েছে, ইমরান নিরাপদ রয়েছেন। ইমরানের ম্যানেজার, এক শিশু-সহ সাত জন আহত হয়েছেন। পঞ্জাব প্রদেশের পুলিশের উপস্থিতিতে গুলি চালানো হ.য় বলে অভিযোগ।
পিটিআই নেতা ফারুখ হাবিব বলেন, “কাপুরুষের দলের মুখোশ খুলে গেল। ইমরান খান আহত হয়েছেন। ওঁর আরোগ্য কামনা করি।”সরকার বিরোধী পদযাত্রায় এ দিন সমর্থকদের জন্য তাঁবু ফেলে আস্ত গ্রাম গড়ার পরিকল্পনা ছিল পিটিাই-এর। তা নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠকও হয়। মহিলা এবং পুরুষদের আলাদা থাকার ব্যবস্থাও থাকার কথা ছিল। তার আগেই এই ঘটনা ঘটে গেল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here