বিজয়নগরে ১০ম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল সমাপ্ত

0
22
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : বিজয়নগর উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাটিরপাড়া, কোনাবাড়ি আবু হাজারীর বাড়ি ও জমাদ্দার কবরবাসীদের স্মরণে আয়োজিত ১০ম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল শান্তিপূর্ণ ভাবে সমাপ্ত হয়েছে।
১৭ নভেম্বর বৃহস্পতিবার বিকাল থেকে গভীর রাত পর্যন্ত ওয়াজ মাহফিলের মাধ্যমে উপস্থিত ধর্মপ্রাণ মুসল্লিদের হেদায়েত দান করা হয়।
সাটিরপাড়া জামে মসজিদের খতিব হযরত মাওলানা হাজী আব্দুর রব এর সভাপতিত্বে ও সাটিরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম মাস্টার সহ-সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ আলোচনা করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ইসলামী বক্তা পীর মুফতি গিয়াস উদ্দিন আত্ তাহেরী।
এতে আরো বক্তব্য রাখেন, মাওলানা দেওয়ান নুরে আলম জালালী, মাওলানা আবুল কালাম আজাদী, মাওলানা মেহেদী হাসান মোজাদেহী প্রমুখ।
এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিল চম্পকনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী,সাবেক চেয়ারম্যান মোঃ হামিদুর হক হামদু , বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম কামরুল হাসান শান্ত, বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম দেওয়ান প্রমুখ।
১০ম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল মাহফিল হাজী সোঃ শাহজাহান মিয়া, শাফায়েত, মহরম আলী, ছোট মিয়াসহ সাটিরপাড়া, কোনাবাড়ি আবু হাজারীর বাড়ি ও জমাদ্দার বাড়ির যুবকবৃন্দের সার্বিক তত্বাবধানে শান্তিপূর্ণ ভাবে সমাপ্ত। এতে কয়েক হাজার ধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here