বিডিইউ ছাত্রী হলে অনুষ্ঠিত হলো জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান

0
24
728×90 Banner

স্বপন সরকার, কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি (বিডিইউ) বাংলাদেশ এর ছাত্রী হল- ১ এর উদ্যোগে পহেলা ডিসেম্বর ২০২২ বৃহস্পতিবার রাতে এক জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে বিডিইউ-এর ছাত্রী হল ২ এর শিক্ষার্থীরাও অংশগ্রহণ করে। সাংস্কৃতিক এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ছাত্রী হল -১ এর সহকারী হাউস টিউটর নূরজাহান, সৈয়দা জাকিয়া নাঈম এবং ছাত্রী হল- ২ এর সহকারী হাউস টিউটর ও ছাত্র কল্যাণ উপদেষ্টা জনাব ফারহানা ইসলাম।
এসময় ছাত্রী হল -১ এর সহকারী হাউস টিউটর নূরজাহান বলেন, মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম, মহোদয় এর সার্বিক দিক-নির্দেশনায় সফল, সুন্দর ও সুশৃংখলভাবে এই সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা সম্ভব হয়েছে। আমাদের এই অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগিতা করায় মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম এর প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এসময় নূরজাহান শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ডে যুক্ত থাকার আহবান জানিয়ে বলেন, পরিশীলিত মননশীল জাতি গঠনে এধরণের সুস্থ সাংস্কৃতিক কর্মকান্ডে অংশগ্রহণ করা ইতিবাচক ভূমিকা পালন করবে। তিনি এ ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন এবং এই অনুষ্ঠানের আয়োজকদের অক্লান্ত পরিশ্রমে আয়োজিত এই অনুষ্ঠান সফল হওয়ায় আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।
সহকারী হাউস টিউটর সৈয়দা জাকিয়া নাঈম বলেন, গতানুগতিক শিখন শিক্ষণের পাশাপাশি সুষ্ঠু সাংস্কৃতিক চর্চা শিক্ষার্থীদের মনোসামাজিক দক্ষতা বৃদ্ধি করে, নৈতিক ও মানবিক মূল্যবোধের বিকাশ ঘটায়। সেইসাথে নেতৃত্বদানের দক্ষতাও বৃদ্ধি করে। আমি তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here