বিশ্ব ইজতেমার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

0
230
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: তুরাগ নদের তীরে ১৫ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিতব্য বিশ্ব ইজতেমা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির।
সভা সূত্রে জানা গেছে, ইজতেমায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, যানজট নিরসন, বিশুদ্ধ পানি সরবরাহ, অবৈধ স্থাপনা উচ্ছেদ, পরিষ্কার পরিচ্ছন্নতা, স্বাস্থ্যসেবা, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতসহ মুসল্লিদের বিভিন্ন সেবা নিয়ে বিস্তারিত আলোচনা এবং বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় আগামি ৮ ফেব্রæয়ারির মধ্যে ইজতেমা ময়দানের আনুষাঙ্গিক যাবতীয় প্রস্তুতিমূলক কাজ সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সব বিভাগকে নির্দেশ প্রদান করা হয়েছে।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জামিল আহমেদ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (অপরাধ) শরিফুর রহমান, গাজীপুর সওজের নির্বাহী প্রকৌশলী সাইফ উদ্দিন, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. আমীরুল ইসলাম খানসহ জেলা পুলিশ, র‌্যাব, বিজিবিসহ বিভিন্ন আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণকারী সংস্থা ও গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা সভায় মাওলানা সাদপন্থীদের মধ্যে মাওলানা হারুনুর রশিদ, ইঞ্জিনিয়ার মহিবুল্লাহ, মুফতি মিজানুর রহমান, ডা: আব্দুল আজিজ, অধ্যাপক আব্দুল হান্নান এবং মাওলানা যুবায়েরপন্থীদের মধ্যে ইঞ্জিনিয়ার মাহফুজুল হক, ডা: আলী আজগর প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here