বিশ্ব ইজতেমা সম্পর্কে পাকিস্তানি সেলিব্রেটির প্রতিক্রিয়া

0
62
728×90 Banner

নাসির উদ্দীন বুলবুল: পাকিস্তানের সেলিব্রেটি, বিখ্যাত গায়ক আনাস ইউনুস ২,৩,৪ টঙ্গী বিশ্ব ইজতেমায় অংশগ্রহণ করেছেন। রোববার ৫৭ তম ইজতেমা প্রথম পর্বের আখেরী মোনাজাতের দিন বাদ মাগরিবের পরে ছাত্রদের উদ্দেশ্যে নসিহত মুলক কথা বলে তাদেরকে (১ সাল এর জন্য) তাশকিল করেন। তার সাথে কথা বলে জানা যায়, এই ১ম তিনি বাংলাদেশে ইজতেমায় আসেন।
ইজতেমায় এসে উনি উপলব্ধি করেন, এক সুন্দর দ্বীনি পরিবেশে আল্লাহ তা’আলার সাথে মানুষের সম্পর্ক আরো বাড়ানোর জন্য পুরা মজমা মানুষ দ্বারা ভরপুর ছিল। তারা কত কষ্ট করে এখানে এসেছে তা আল্লাহপাকই জানেন, এবং তারা যে সমস্ত আমল করেছে সেগুলো আল্লাহপাক কবুল করে নিন। এবং যত জামাত আল্লাহর রাস্তায় বের হয়েছে, তাদের বের হওয়াকেও আল্লাহ কবুল করুন। এবং আল্লাহ তা’আলা এই উম্মতকে এক করে দিন। উনি ভারতের মাওলানা ইব্রাহিম দেওলা সাহবের বয়ানের উক্তি টেনে বলেন- আল্লাহ পাকের সন্তুষ্টি সবচেয়ে বড় কথা। আল্লাহর সাথে আমাদের সম্পর্ক হয়ে যায় এটা খুব জরুরি। এই যে ইজতেমা, নামায, জিকির, আল্লাহর রাস্তায় বের হওয়ার উদ্দেশ্য হল আল্লাহ আমার উপর রাজি হয়ে যায়।
উনি বলেন আমি প্রথম বাংলাদেশে এসেছি, ইজতেমার এই পরিবেশ দেখে আমার ভালো লেগেছে। আল্লাহপাক সবাইকে ভাল রাখুন, সুস্থ রাখুন এবং ইজতেমার আমূলকে কেয়ামত আগ পর্যন্ত চালু রাখুন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here