“বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে কুয়াকাটায় বর্ণাঢ্য র‌্যালি ও সৈকত পরিস্কার পরিচ্ছন্ন অভিযান”

0
16
728×90 Banner

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: ”ভবিষ্যতের উন্নয়নে কাজের সুযোগ পর্যটনে’ এ প্রতিপাদ্য বিষয় নিয়ে পটুয়াখালীর কুয়াকাটায় বিশ^ পর্যটন দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের আয়োজনে শুক্রবার সকাল দশটায় কুয়াকাটা পর্যটন হলিডে কমপ্লেক্স থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে কুয়াকাটার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কুয়াকাটা সী বিচে এসে শেষ হয়।
কুয়াকাটা পর্যটন কর্পোরেশনের আয়োজনে কুয়াকাটা ট্যুর অপারেটর এ্যাসোসিয়েশন (টোয়াক), কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এ্যাসোসিয়েশন, কুয়াকাটা ট্যুরিস্ট বোর্ড মালিক সমিতি র‌্যালিতে অংশগ্রহন করে। পর্যটন কর্পোরেশন কুয়াকাটা হলিডে হোম্স এর ব্যবস্থাপক পরিচালক সুবাস নন্দীর সভাপতিত্বে র‌্যালি শেষে সৈকতের জিড়ো পয়েন্টে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিভাগীয় ট্যুরিষ্ট পুলিশ সুপার রেজাউল করিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা অনুপ দাশ, কুয়াকাটা পৌরসভার মেয়র আব্দুল বারেক মোল্লা।
এর আগে সকাল নয়টায় কুয়াকাটা হোটেল মোটেল ওনার্স এ্যসেসিয়েশন আয়োজনে ট্যুরিস্ট পুলিশ জোনের সামনে থেকে আলাদা একটি র‌্যালি বের হয়ে এবং সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
র‌্যালি ও সভা শেষে টোয়াক এর আয়োজনে সমুদ্র সৈকত পরিস্কার পরিচ্ছন্নতা করেন, নিরাপদ খাবার পরিবেশনের জন্য বীচে খাবার বিক্রেতাদের মাঝে গেøাবস, মাক্স ও টুপি বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here