বৃহত্তর চট্টগ্রাম সমিতি-গাজীপুর এর নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

0
23
728×90 Banner

মুহাম্মদ আতিকুর রহমান, গাজীপুর প্রতিনিধি : বৃহত্তর চট্টগ্রাম সমিতি-গাজীপুর এর ২০২৩-২০২৪ সনের নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান ৬ জানুয়ারী ২০২৩ শুক্রবার সন্ধ্যায় গাজীপুরস্থ বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিএআরআই) এর হর্টিকালচার রিসার্চ সেন্টারের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।
নব-নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান বৃহত্তর চট্টগ্রাম সমিতি-গাজীপুর এর উপদেষ্টা আলহাজ্ব এ এম মাহমুদুর রহমান।
শপথ অনুষ্ঠানে নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের ৩৭ জন সদস্য শপথ নেন। তাঁরা হলেন- সভাপতি মোহাম্মদ সোহেল সাদাত, সহ-সভাপতি-১ এম, এ, তাহের, সহ-সভাপতি-২ ড. মোহাম্মদ আবু তাহের মাসুদ, সহ-সভাপতি-৩ নুরে-ই- ইয়াসমিন ফাতেমা, সহ-সভাপতি-৪ এম, মাহফুজুর রহমান, সহ-সভাপতি-৫ সরওয়ার জামান, সাধারণ সম্পাদক ড. দেবজিৎ রায়, সহ-সাধারণ সম্পাদক-১ মোঃ শাহাজাহান, সহ-সাধারণ সম্পাদক-২ আহমদ হোসেন, অর্থ সম্পাদক মোঃ শাহনেওয়াজ তানভীর, সাংগঠনিক সম্পাদক মোঃ আলী নেওয়াজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফা ইকবাল চৌধুরী (মুকুল), শিক্ষা ও পাঠাগার সম্পাদক মোঃ নাজিম হোসেন, সাহিত্য ও সেমিনার সম্পাদক মুহাম্মদ আবু তাহের, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ শাহনেওয়াজ, সাংস্কৃতিক সম্পাদক শিমুল বড়–য়া, দপ্তর সম্পাদক মোহাম্মদ ইউসুফ আলী চৌধুরী, স্বাস্থ্য ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হুমায়ুনুর রশিদ, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিক সুপ্লব চৌধুরী, নির্বাহী সদস্য-১ সংরক্ষিত হেলাল উদ্দিন আহমদ, নির্বাহী সদস্য-২ সংরক্ষিত ড. ফরিদুল আলম, নির্বাহী সদস্য-৩ কাজী মোজাম্মেল হক, নির্বাহী সদস্য-৪ বৃটেন চৌধুরী, নির্বাহী সদস্য-৫ মোহাম্মদ ছানাউল্লাহ চৌধুরী, নির্বাহী সদস্য-৬ মোঃ মঞ্জুরুল আলম, নির্বাহী সদস্য-৭ আবু বক্কর, নির্বাহী সদস্য-৮ মোঃ আব্দুল মতিন, নির্বাহী সদস্য-৯ আ.হ.ম. কামরুজ্জামান, নির্বাহী সদস্য-১০ মোহাম্মদ জসিম উদ্দিন, নির্বাহী সদস্য-১১ আলাউদ্দিন আহমেদ রাসেল, নির্বাহী সদস্য-১২ মিহির সাহা, নির্বাহী সদস্য-১৩ এজাজুল হক, নির্বাহী সদস্য-১৪ মোঃ হানিফ, নির্বাহী সদস্য-১৫ আরাফাত সাগর, নির্বাহী সদস্য-১৬ মোঃ শামীমুল হাসান, নির্বাহী সদস্য-১৭ মোঃ মফিজ উদ্দিন, নির্বাহী সদস্য-১৮ মোঃ হুমায়ুন কবির।
নব-নির্বাচিত সভাপতি ও শিন শিন গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল সাদাত বক্তব্যে বলেন, সমিতির নামে আমাদের কোন নিজস্ব জমি নাই, ঠিকানা নাই। গাজীপুর শহরে জমি কিনে অফিস তৈরী করতে হবে এজন্য সবার সহযোগিতা চাই। গাজীপুরে বসবাসরত চট্টগ্রামের বাসিন্দা যারা অসচ্ছল, গরীব তাদের আমরা সবাই যার যার অবস্থান থেকে সহযোগিতা ও চাকুরীর ব্যবস্থা করবো।
সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (বিআরআরআই) এর সিনিয়র সাইন্টিফিক অফিসার ড. দেবজিৎ রায় কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যদের যার যার আবস্থান থেকে সমিতির জন্য কাজ করে সমিতিকে সফলতার দিকে এগিয়ে নিয়ে যাবার পরামর্শ দেন। আগামী মেজবানকে সামনে রেখে বহুমুখী প্রচার এবং নতুন সদস্য সংগ্রহের জোর দাবী জানান।
অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন বিদায়ী সভাপতি ও নির্বাহী সদস্য-১ সংরক্ষিত, জেসিএল গ্রুপের চেয়ারম্যান এবং ফ্যাশন ফ্লাস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হেলাল উদ্দিন আহমদ, বিদায়ী সাধারণ সম্পাদক ও নির্বাহী সদস্য-২ সংরক্ষিত, ঢাকাস্থ বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. ফরিদুল আলম, সমিতির নির্বাচন কমিশনের চেয়ারম্যান ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর এস এম মিজানুর রহমান, সমিতির নির্বাচন কমিশনের সাবেক সদস্য ও বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ শওকত আলী খান প্রমুখ। শপথ পাঠের পর নতুন কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করা হয়। বিদায়ী সভাপতি ও নির্বাহী সদস্য-১ সংরক্ষিত, জেসিএল গ্রুপের চেয়ারম্যান এবং ফ্যাশন ফ্লাস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হেলাল উদ্দিন আহমদ, বিদায়ী সাধারণ সম্পাদক ও নির্বাহী সদস্য-২ সংরক্ষিত, ঢাকাস্থ বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. ফরিদুল আলমকে ক্রেস্ট প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here