ভাকোয়াদী কেন্দ্রীয় জামে মসজিদে দৃষ্টিনন্দন ওজু খানা নির্মাণ

0
211
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক:  কাপাসিয়ায় উপজেলার চাঁদপুর ইউনিয়নের ভাকোয়াদী কেন্দ্রীয় জামে মসজিদের মুসল্লীদের ওজুর সমস্যা সমাধানে দশ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে নান্দনিক ওজু খানা।
শুক্রবার জুমার নামাজের পর ওজু খানার উদ্বোধন করেন ডিআইজি মাকসুদুর রহমান ভূইয়া। এসময় ওজু খানা, মসজিদ, ওজু খানার জমি দাতা ও আর্থিক সাহায্য দিয়ে যারা সহযোগিতা করেছেন তাদেরসহ গ্রামের সকলের জন্য দোয়া করা হয়। ওজু খানা বাস্তবায়ন কমিটির সভাপতি শামীম আহমেদ বলেন, ‘দুই কাঠা জমির উপর দশ লাখ আট হাজার সাতশ সাতাশ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে দৃষ্টিনন্দন ওজু খানাটি। এটি নির্মাণে মুসল্লিদের দীর্ঘ দিনের প্রত্যাশা পূরণ হলো।’স্থানীয় মসজিদের ইমাম বলেন, ‘সকলের সম্মিলিত সহযোগিতার মাধ্যমে মসজিদের ওজু খানা নির্মাণ সম্ভব হয়েছে। প্রথমে আমরা মাত্র ২ লাখ টাকা নিয়ে ওজু খানার কাজ শুরু করেছিলাম পরবর্তী সময়ে আপনাদের সহযোগিতায় এ অর্থ সংগ্রহ সম্ভব হয়েছে।’
নিয়মিত মুসল্লি জামাল শিকদার বলেন, ‘কাপাসিয়া উপজেলায় এতো সুন্দর ওজু খানা আর নেই। মসজিদে এসে ওজু খানায় ঢুকলেই মন জুড়িয়ে যায়।’এ সময় আরও উপস্থিত ছিলেন, মাওলানা আনোয়ার হোসেন, শিক্ষক মাহমুদুল হাসান, শামীম আহমেদ, মিলন ভূইয়া, সাবেক শিক্ষক রফিকুল ইসলাম, মোহাম্মদ হালিম ও গ্রামের প্রবীণ ব্যক্তি সহ মসজিদের নিয়মিত মুসল্লিরা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here