ভোটাররা উন্নয়নের প্রতীক নৌকার পক্ষেই থাকবে : প্রতিমন্ত্রী রাসেল

0
71
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর-২ আসনের নৌকার প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, ভোটাররা উন্নয়নের প্রতীক নৌকার পক্ষেই থাকবে। অবাধ সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনে কালো টাকার ছড়াছড়ি অন্তরায় হয়ে দাঁড়াবে। আশা করি প্রশাসন অবশ্যই বিষয়টি গুরুত্বসহ দেখবে।
গাজীপুর মহানগরীর ৩৯ নং ওয়ার্ডের হায়দরাবাদ এলাকায় শুক্রবার সন্ধ্যায় শহিদ আহসান উল্লাহ মাস্টারের কবর জেয়ারত করার পূর্বে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন জাহিদ আহসান রাসেল। ৭ জানুয়ারি গাজীপুর-২ আসনে নৌকার প্রার্থী হিসেবে আওয়ামী লীগের হয়ে লড়বেন শহীদ আহসান উল্লাহ মাস্টার পুত্র রাসেল।
প্রতিমন্ত্রী থাকাবস্থায় ফুটবল, ক্রিকেট ও বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে জাহিদ আহসান রাসেল বলেন, করোনা ও ইউক্রেন যুদ্ধের কারণে উন্নয়ন কিছুটা বাধাগ্রস্ত হলেও শেখ হাসিনার দূরদর্শিতার কারণে পরবর্তীতে তা আশানুরূপ হয়েছে। আগামীতে সাংবাদিকবান্ধব হয়ে জনকল্যাণমুখী জনবান্ধব কর্মসূচি নেওয়া হবে। আমার বাবা শহীদ আহসান উল্লাহ মাস্টার যেভাবে আপনাদের অন্তরে স্থান করে নিয়েছেন আমিও উনার আদর্শের ভিত্তিতে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাব। আপনাদের সহযোগিতা ও দোয়া থাকলে লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাআল্লাহ।
শহীদ আহসান উল্লাহ রুহের মাগফিরাত ও দোয়া কামনা করে তিনি বলেন, চার চার বার এমপি করেছে এলাকাবাসী। এমপি থাকাবস্থায় সব সময়ই আপনাদের পাশে থাকতে পেরেছি যা মন্ত্রী হয়ে পারি নি। সেই জন্য ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ভোট যুদ্ধে জয় পেলে শূন্যতা ভালোভাবেই পূরণ করে দেব ইনশাআল্লাহ। এ মত বিনিময় সভা পরিচালনা করেন গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউর রহমান ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here