মঈন উদ্দীন খান বাদল এর মৃত্যুতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শোক

0
16
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের কার্যকরী সভাপতি, মুক্তিযোদ্ধা ও সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদল এর মৃত্যুতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ শোক প্রকাশ করেছে। বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল ৭ নভেম্বর এক শোক বার্তায় মঈন উদ্দীন খান বাদল এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত একজন দক্ষ, প্রাজ্ঞ, বিচক্ষণ ও মেধাবী রাজনীতিবিদ ছিলেন। তার মৃত্যুতে জাতি একজন সৃজনশীল রাজনীতিবিদকে হারালো। উল্লেখ্য যে, ৭ নভেম্বর সকাল ৭টা ৪৫ মিনিটে ভারতের ব্যাঙ্গালুরুর নারায়ণ হৃদরোগ রিচার্স ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মঈন উদ্দীন খান বাদল মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি … রাজিউন)।
তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে রেখে মারা যান। বীর মুক্তিযোদ্ধা বাংলাদেশ জাসদ নেতা, জাতীয় সংসদ সদস্য জননেতা মাঈনুদ্দিন খান বাদলের অকাল মৃত্যুতে কমিউনিস্ট কেন্দ্র আহবায়ক ডাঃ ওয়াজেদুল ইসলাম খান এবং যুগ্ম আহবায়ক অসীত বরন রায় এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
নেতৃবৃন্দ বলেন, মাঈনুদ্দিন খান জাতির শ্রেষ্ঠ সন্তান, যুক্তিবাদী, স্পষ্টবাদী এবং স্বৈরতান্ত্রিক সংগ্রাম সমাজ বাদলের লড়াইয়ে আপোষহীন সংগ্রাম পরিচালনা করেছেন। তাঁর মৃত্যুতে জাতি একজন খাঁটি দেশপ্রেমিককে হারালো।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here