মধ্যরাতে শাকিব খানের বাড়িতে চোরের হানা

0
550
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের পূবাইলের বাড়িতে চুরির চেষ্টা হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাত দেড়টার দিকে কিং খানের শুটিং বাড়ি ‘জান্নাত’-এ হানা দেয় একদল চোর। শাকিব খানের একটি ঘনিষ্ঠ সূত্র ঘটনাটি নিশ্চিত করেছেন।
জানা যায়, বাড়ির সামনের দিকে পরিত্যক্ত টিনের ছাপড়া ঘরে থাকা নষ্ট বৈদ্যুতিক জেনারেটর খুলে আমগাছে রশি বেঁধে সীমানা প্রাচীরের বাইরে নেওয়ার চেষ্টা করে চোরেরা। শুটিং স্পটের কেয়ারটেকার সম্রাট ও ফিরোজ সে সময় ভেতরে ঘুমিয়ে ছিলেন।
শুক্রবার সকালে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বাড়ির ভেতরে-বাইরে কোনো লাইট, সিসি ক্যামেরা বা নিরাপত্তাকর্মী নেই। মূল গেটে অনুমতি নিয়ে ভেতরে প্রবেশের কথা ও কেয়ারটেকার সম্রাটের মোবাইল নাম্বারটি লেখা রয়েছে। তবে অনুমতি নেওয়ার কোনো লোকই খুঁজে পাওয়া গেল না।
জানা যায়, শাকিব খানের পেছনের বাড়ির ঠিকাদার আজিম কাজ শেষে ফেরার পথে প্রাচীর ঘেষা আমগাছে রশি বাঁধা ঝুলন্ত জেনারেটর দেখতে পান। পাশে দাঁড়ানো ও গাছের উপরে তিন-চারজন চোর। এ সময় ঠিকাদার আজিমের চিৎকারে প্রতিবেশী সোহেলসহ অনেকে ঘটনাস্থলে চলে আসলে চোররা চুরির কাজে ব্যবহৃত কিছু মালামাল রেখে পালিয়ে যায়।
চোর পালিয়ে যাওয়ার পর কেয়ারটেকার সম্রাট ও ফিরোজ সজাগ হন। এরপর সম্রাট থানায় ফোন করলে পূবাইল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুর রহমান বলেন, ‘স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে খোঁজ নিতে তাৎক্ষণিকভাবে পুলিশের একটি টিম পাঠিয়েছিলাম। তবে কারা শাকিব খানের বাড়ি চুরি করতে গিয়েছিল তা যায়নি। ঘটনাটি আমরা গুরুত্বের সঙ্গে তদারকি করছি।’
শাকিব খানের বিলাসবহুল শুটিং বাড়ি ‘জান্নাত’। গত কয়েক বছর ধরে সেখানে নাটক, সিনেমা এবং মিউজিক ভিডিওর শুটিং হচ্ছে। বাড়িটিতে শুটিং করতে প্রতিদিন প্রায় ৪০ হাজার টাকা ভাড়া দিতে হয়। এই শুটিং বাড়িতে জেনারেটরসহ মূল্যবান আসবাবপত্র রয়েছে।
সুবিশাল দোতালা বাড়িটি আড়াই বিঘার উপরে অবস্থিত। শাকিব খানের দাদির নাম অনুসারে এ বাড়ির নামকরণ ‘জান্নাত’ করা হয়েছে বলে জানা যায়।
যদিও অনেকে বলেন, শাহরুখ খানকে ফলো করেন শাকিব খান। তাই বলিউড বাদশাহর বাড়ি ‘মান্নাত’-এর সঙ্গে মিলিয়ে নিজের বাড়ির নাম ‘জান্নাত’ রেখেছেন। এ বাড়ির দোতলায় বসার জন্য সুন্দর ও পরিপাটি সোফা রয়েছে। দেয়ালে দেয়ালে টাঙানো চিত্রকর্মের ওয়ালম্যাট।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here