মাইক্রোবাস চাপায় ছাত্রী নিহতের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন

0
332
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: জাতীয় সাংবাদিক সোসাইটির যুগ্ম মহাসচিব এবং দৈনিক ইত্তেফাকের সহ সম্পাদক প্রখ্যাত সাংবাদিক ও সমাজসেবক মো: ফাইজুল ইসলামের একমাত্র কন্যা ফাইজা তাহসিন সুচির কুলখানি আজ শুক্রবার ৮ ফেব্রুয়ারি সকালে ফায়জুল ইসলামের বাসা “সুরমা ভবন” ২০৫ নং ফ্ল্যাট, সেক্টর ১৮, রাজউক উত্তরা, ঢাকায় অনুষ্ঠিত হয়। পরে সুচির মৃত্যুস্থলে সকাল ১১টায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।


বাবা-মায়ের সামনে মাইক্রোবাস চাপায় রাজধানীর উত্তরার মাইলস্টোন স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী ফাইজা তাহসিনা সূচি নিহতের প্রতিবাদে মানবন্ধন কর্মসূচি পালন করছে তার সহপাঠীসহ নানা শ্রেনী পেশার মানুষ। উত্তরার ১৮ নং সেক্টরের ১০ নং ব্রিজের উপর মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।


মানববন্ধনে তার সহপাঠীরা ঘাতক মাইক্রোবাস চালকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুন্ডের দাবি করেন। সূচির বাবা মানববন্ধনে অংশ নিয়ে কান্নায় ভেঙে পড়েন। এসময় তিনিও ঘাতক মাইক্রোবাস চালকের মৃত্যুদন্ডের দাবি করেন। মানববন্ধনে নিরাপদ সড়ক চাইয়ের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনও অংশ নেন। এ সময় তিনি সরকারকে আইনের যথাযথ প্রয়োগের আহবান জানান।


এর আগে গত মঙ্গলবার তার বাবার সাথে সূচী পরীক্ষা দিতে স্কুলে যাচ্ছিল । এসময় রাস্তা পার হওয়ার সময় একটি মাইক্রোবাস সূচীকে চাপা দেয়। পরে দ্রুত তাকে উদ্ধার করে উত্তরার বাংলাদেশ মেডিকেলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here