মানবাধিকার সুনিশ্চিত করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে……. লায়ন গনি মিয়া বাবুল

0
31
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, মানবাধিকার সুনিশ্চিত করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে। প্রত্যেকের স্বীয় দায়িত্ব সততার সাথে যথাযথভাবে পালন করতে হবে। তিনি আরো বলেন, মানবাধিকার উন্নয়ন ও সংরক্ষণের জন্যে দুর্নীতিমুক্ত প্রশাসন ও বস্তুনিষ্ঠ গণমাধ্যম অপরিহার্য। জাতিসংঘের মানবাধিকার কাউন্সিলের (ইউএনএইচআরসি) সদস্য নির্বাচিত হয়েছে বাংলাদেশ। প্রতিদ্বন্দিতাপূর্ণ নির্বাচনের এই ফলাফল জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের মর্যাদা বেড়েছে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষতা, সততা, বিচক্ষণতা ও তার গতিশীল নেতৃত্বের ফলে বাংলাদেশ এই সফলতা অর্জন করেছে। আমরা জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের- উদ্যোগে ২৬ অক্টোবর, বুধবার সকালে ঢাকার বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আয়োজিত “জাতিসংঘের মানবাধিকার কাউন্সিলের সদস্য নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সংগঠনের চেয়ারম্যান মোঃ দুলাল মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের চেয়ারম্যান হাকিম মাওলানা আনছার আহমেদ সিদ্দিকী। সংগঠনের ভাইস চেয়ার‌্যম্যান মো সালাউদ্দিন, সহ-সভাপতি বীর মু্িকতযোদ্ধা এম এ রশিদ, সাপ্তাহিক জনতার দলিল পত্রিকার সম্পাদক দেলোয় হোসেন ভূইয়া, দৈনিক একুশে বাণী পত্রিকার সম্পাদক মোঃ আশরফ হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here