মান্দায় এলজিইডির কার্য-সহকারীর বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ

0
19
728×90 Banner

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অফিসের এক কার্য-সহকারীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত দেলোয়ার হোসেন আরসিআইপি প্রকল্পের কার্য-সহকারী পদে দ্বায়িত্ব পালন করছেন। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা এলজিইডির কার্যালয়ে।
জানাগেছে, ভূক্তভোগী মহিলা স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) অফিসে কার্য-সহকারী পদে কিছুদিন পূর্বে যোগদান করেন। প্রতিদিনের ন্যায় ভুক্তভোগী নারী অফিসের কাজে আসেন। অফিস চলাকালীন সময়ে অভিযুক্ত যুবক সুযোগ বুঝে তাকে পিছন থেকে জড়িয়ে ধরেন। ভুক্তভোগী নারী দ্রুত বিষয়টি এলজিইডির প্রকৌশলীকে জানান। এরপর অফিস স্টাফসহ একজন জনপ্রতিনিধিকে নিয়ে বিষয়টি মিমাংসার জন্য চেষ্টা করেন।
ঘটনার পর থেকে অভিযুক্ত কর্মচারী গাঁ ঢাকা দিয়েছেন।
এব্যাপারে ভুক্তভোগী ওই নারীর সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।
অভিযুক্ত কার্য-সহকারী দেলোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এরকম কোন কাজ আমি করিনি বা এমন ঘটনার সাথে আমি সম্পৃক্ত নয়। আমাকে ফাঁসানোর জন্য এরকম পরিকল্পনা করেছেন তারা।
এ ব্যাপারে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) প্রকৌশলী শাইদুর রহমান মিঞা জানান, এই ঘটনা জানার পর বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে মৌখিক ভাবে অবগত করা হয়েছে। একই সাথে দেলোয়ার হোসেনকে মাঠ থেকে সাময়িক ক্লোজ করা হয়েছে।
এব্যাপারে নওগাঁ জেলা এল জি ডি নির্বাহী কর্মকর্তা তোফায়েল আহমেদ বলেন , এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পায়নি পেলে, তদন্তসাপেক্ষে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here