মোঃ মহসিন সরকার ইন্তেকাল করেন

0
9
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) :জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জাতীয় যুব সংহতির আহবায়ক মোঃ মহসিন সরকার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন।
তিনি ১ ছেলে, ২ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে যান। গত ২৮ মে রাতে নিজ বাসায় স্ট্রোক করেন।
২৯ মে শেরেবাংলা নগর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ৯ জুন ভোরে ইন্তেকাল করেন।
তিনি ছাত্র রাজনীতি শুরু করেন মোজাফ্ফর ন্যাপের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র সমিতির মাধ্যমে। তারই ধারাবাহিকতায় তিনি ছাত্র সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন এবং ছাত্র সংগ্রাম পরিষদের অন্যতম নেতা ছিলেন।
আজ বাদ আছর কুমিল্লা জেলা চান্দিনা উপজেলায় এতবারপুর ছায়কট চিলোড়া গ্রামের বাড়িতে নামাজের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মহসিন সরকার ইন্তেকালে জাতীয় পার্টির শোক।
জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় আহ্বায়ক মোঃ মহসিন সরকারের মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার ও ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবিব লিংকন গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সকালের প্রতি সহানুভতি প্রকাশ করেন।
পৃথক পৃথক বিবৃতিতে জাতীয় যুব সংহতি, জাতীয় ছাত্র সমাজ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় শ্রমিক পার্টির নেতৃবৃন্দ মহসিন সরকারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

7 + 13 =