যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর মায়ের সুস্থতা কামনায় টঙ্গী রেলগেইট ব্যাবসায়ী পরিচালনা পরিষদের দোয়া

0
67
728×90 Banner

মো.শাহজালাল দেওয়ান: গাজীপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির সহধর্মিনী এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপির মমতাময়ী মা এবং ছোট ভাই গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মতিউর রহমান মতির ছেলে আলিফ মোহাম্মদ লিওনের সুস্থতা কামনায় টঙ্গী রেল গেট ব্যবসায় পরিচালনা পরিষদের উদ্যোগে মিলাদ দোয়া ও তবারক বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার বাদ জুমা টঙ্গী রেল গেট ডেসকো বাইতুল মামুর জামে মসজিদে মিলাদ ও তবারক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ কাওসার আহমেদ,টঙ্গী রেল গেট ব্যবসায়ি পরিচালনা পরিষদের সভাপতি সমির উদ্দিন,সাধারণ সম্পাদক ৪৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক সদস্য বশির আহমেদ রিপন,টঙ্গী ক্লাবের সহ-সভাপতি ও টঙ্গী থানা যুবলীগ নেতা কামাল হোসেন,আওয়ামী লীগ নেতা শাহজাহান সিরাজ সাজু ,রেল গেট ব্যবসায়ি সমিতির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম লিটন,টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আলাউদ্দিন,৪৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী সোহাগ আহমেদ প্রমুখ।
উল্লেখ্য শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি সহধর্মিনী এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি মমতাময়ী মা ফরিদা বেগম কোমড় এর অপারেশন করার জন্য ভারতের দিল্লিতে চিকিৎসাধীন আছে। গত শনিবার সকাল ৯.৩০ মিনিটে সফলভাবে তার অপারেশন সম্পন্ন হয় বর্তমানে তিনি ডাক্তারের নিবিড় পর্যবেক্ষণে আছেন। এছাড়াও শহীদ আহসান উল্লাহ মাস্টার এর ছোট ভাই গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মতিউর রহমান মতি র একমাত্র ছেলে আলিফ রহমান নিয়ন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে বর্তমানে ঢাকার একটি হাসপাতালে ভর্তি আছেন।
তাদের দ্রুত আরোগ্য কামনা জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here