রাজধানীতে অস্ত্রধারী সন্ত্রাসী সোহেল আটক, গুলি,মাদক ও টাকা উদ্ধার

0
17
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মোহাম্মদপুরের চাঁদ উদ্যান এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসী তরিকুল ইসলাম ওরফে সোহেলকে (৪৯)কে গুলি, ইয়াবা ও টাকাসহ গ্রেফতার করেছে র‌্যাব। ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার দুগাছিয়া গ্রামে তার বাড়ি। তার বাবার নাম মৃত আব্দুল রশিদ।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আব্দুল্লাহ আল মামুন আজ মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, গ্রেফতারকৃত ওই অস্ত্রধারী সন্ত্রাসীর নাম তরিকুল ইসলাম ওরফে সোহেলকে (৪৯)। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, ৭২০ পিস ইয়াবা ও নগদ ৫৯ হাজার টাকা উদ্ধার করা হয়।
এএসপি মো. আব্দুল্লাহ আল মামুন আরো জানান, সোমবার দিবাগত রাত ১১টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের চাঁদ উদ্যানের সাত মসজিদ হাউজিং এলাকায় মাদকদ্রব্য বিক্রি করার জন্য অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে র‌্যাব-২ এর একটি দল অভিযান চানিয়ে তাকে আটক করে। পরে তার মোহাম্মদপুরের সাত মসজিদ হাউজিং এলাকার ৫ নম্বর রোডের বাড়ি-২ চতুর্থ তলা ভবনের দ্বিতীয় তলা ডি- ভাড়া ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। দীর্ঘদিন ধরে ঢাকা শহর ও আশপাশের এলাকায় বিভিন্ন লোকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজি ও মাদক ক্রয়-বিক্রয়সহ সন্ত্রাসী কার্যক্রম করে আসছিলেন সোহলে।
তিনি জানান, গ্রেফতারের পর অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন তিনি। জিঞ্জাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here