রাজধানীতে আধা কেজি হেরোইনসহ দুই মাদককারবারি গ্রেফতার

0
167
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মোহাম্মদপুর থানার কৃষি মার্কেট এলাকায় চেকপোষ্ট বসিয়ে চাউলের বস্তার ভেতরে তল্লাশী চালিয়ে আধা কেজি (৫০০ গ্রাম) হেরোইনসহ আন্তঃ জেলা মাদককারবারি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যটালিয়ন (র‌্যাব-২)।
আটককৃত ব্যক্তিরা হলো-মোঃ আনোয়ার (২২), ও শ্রী কান্তি ভিশন (৩০)। এদের উভয়ের গ্রামের বাড়ি গোদাগাড়ী, রাজশাহী ।
এসময় ধৃত আসামীদের নিকট থেকে প্রায় অর্ধ কোটি টাকা মূল্যের আধা কেজি হেরোইন ও দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।
আজ সোমবার দুপুর আড়াইটার দিকে রাজধানীর মোহাম্মদপুর থানার কৃষি মার্কেট এলাকায় রাস্তার উপর বিশেষ চেকপোষ্ট স্থাপন করে হেরোইনসহ তাদেরকে হাতেনাতে আটক করে।
র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো: আবদুল্লাহ আল মামুন আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে, মাদক ব্যবসায়ীদের একটি চক্রের কতিপয় সদস্য মাদকের একটি বড় চালান সীমান্ত এলাকা থেকে সাভার হয়ে রাজধানী ঢাকার উদ্দেশ্যে আসছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর সদস্যরা মাদকের এ চালানটি আটক করার জন্য গোয়েন্দা নজরদারি শুরু করে এবং চালানটির গতিবিধি অনুসরণ করতে থাকে। পরবর্তীতে র‌্যাব সদস্যরা আজ দুপুর আড়াইটার দিকে রাজধানীর মোহাম্মদপুর থানার কৃষি মার্কেট এলাকায় রাস্তার উপর বিশেষ চেকপোষ্ট স্থাপন করে চাউলের বস্তার ভেতরে তল্লাশী চালিয়ে আধা কেজি হেরোইনসহ মোঃ আনোয়ার (২২), ও শ্রী কান্তি ভিশন (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।
প্রাথমিক অনুসন্ধান ও আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা আন্তঃ জেলা মাদককারবারি চক্রের সদস্য। এছাড়া তারা দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন এলাকা হতে মাদক বহন করে নিয়ে আসে এবং তারা রাজধানীর বিভিন্ন মাদককারবারীদের নিকট হস্তান্তর করে।তাদের অন্যান্য সহযোগীরা অবৈধ ভাবে চোরাচালানের মাধ্যমে হেরোইন দেশে নিয়ে আসে এবং আইন-শৃংখলাবাহিনীর চোখ এড়িয়ে দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে হেরোইন পৌঁছানোর জন্য পণ্যবাহী গাড়ী ব্যবহারের কৌশল অবলম্বন করে থাকে বলে জানায়।
এবিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্বে আইগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here