রাণীশংকৈলে ২ কোটি টাকার দরপত্র নিয়ে সাংবাদিকদের সাথে মেয়রের মতবিনিময়

0
20
728×90 Banner

হুমায়ুন কবির, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁও রাণীশংকৈলে জলবায়ু পরিবর্তন ট্রাস্ট তহবিল প্রকল্পের আওতায় সোলার স্টিক লাইট স্থাপনে ২ কোটি টাকার দরপত্রকে কেন্দ্র করে বহুল আলোচিত ঘটনা নিয়ে সাংবাদিকদের সাথে শনিবার (২২অক্টোবর) দুপুর ১২টায় পৌরমেয়র মোস্তাফিজুর রহমান এক মতবিনমিয় সভার আয়োজন করেন।
এ উপলক্ষে এ দিন পৌর কাযার্লয়ের সভাকক্ষে সাংবাদিকদের সাথে সতবিনিময় সভায় তিনি বলেন, স্থানীয় কয়েকজন ঠিকাদার উক্ত দরপত্রকে কেন্দ্র করে দরপত্রটির সিডিউল ক্রয়ের তারিখ পরিবর্তনের জন্য ৬ সেপ্টেম্বর ইউএনও এবং স্থানীয় সরকার শাখা ঠাকুরগঁাও উপ-পরিচালক বরাবর আবেদন করেন। অথচ আজকে দেখা গেল কোন স্থানীয় ঠিকাদার দরপত্র দাখিল করেননি। তিনি আক্ষেপ করে আরো বলেন, যে ঠিকাদাররা আমাকে নিয়ে ষড়যন্ত্রে মেতে উঠেছিল অথচ ্আজ তাদের দরপত্র ক্রয়ের যোগ্যতা না থাকায় কেউ দরপত্রের কিনতে পারেননি। শুধুমাত্র কতিপয় ঠিকাদার আমার দল, পৌরসভা, সরকারের ভাবমূর্তিক্ষুন্ন এবং আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য গনমাধ্যমে অপপ্রচার চালিয়েছিলেন। যা অত্যান্ত দুঃখজনক।
পৌর অফিস সূত্রে জানাযায়, জলবায়ু পরিবর্তন ট্রাস্ট তহবিল প্রকল্পের আওতায় সোলার স্টিক লাইট স্থাপনের জন্য পৌরসভার সহকারি প্রকৌশলী এসএম জাবেদ আলী স্বাক্ষরিত গত ২৫ সেপ্টম্বর সংশোধিত টেন্ডার নোটিশ (ওটিএম)এর মাধ্যমে দরপত্র আহবান করে পত্রিকায় বিজ্ঞপ্তি দেয়।কাজটি পেতে– এম/এস এম এম ট্রেডার্স, এম/এস এইম পাউয়ার, ইনারজিয়ন বাংলাদেশ লিঃ,এম/এস এসএস ট্রেডার্স এই ৪টি ঠিকাদারী প্রতিষ্ঠান দরপত্র দাখিল করেছেন।
এ ব্যাপারে রাণীশংকৈল ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি আবু তাহের মুঠোফোনে বলেন,আমাদের রাণীশংকৈলের টিকাদারদের এই দরপত্র ক্রয়ের কোন লাইসেন্স নেই তাই সিডিউল ক্রয় করা হয়নি।
প্রসঙ্গত: রাণীশংকৈল পৌরসভার জলবায়ু পরিবর্তন ট্রাস্ট তহবিল প্রকল্পের আওতায় সোলার স্টিক লাইট স্থাপনের কাজটির দরপত্রে ওটিএম এর পরিবর্তে এলটিএম হিসেবে পত্রিকায় প্রকাশিত হওয়ায় ত্রুটিজনিত কারণে পৌরমেয়র এক অফিস আদেশে গত ১ সেপ্টেম্বর এটি স্থগিত করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here