লালপুরে আ’লীগের প্রতিবাদ মিছিল

0
102
728×90 Banner

সালাহ উদ্দিন , লালপুর ( নাটোর ) : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে কটুক্তিপূর্ণ বক্তব্য ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বিএনপি- জামাতের বিরুদ্ধে লালপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে রবিবার (৭ মার্চ) বিকেলে বিশাল প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।
মিছিলটি লালপুর উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে লালপুর ত্রিমোহনী, লালপুর থানা ও তেল পাম্প সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে মিছিলটি শেষ হয়।
লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে আয়োজিত মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, অধ্যাপক আমজাদ হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য কর্নেল (অবঃ) রমজান আলী সরকার, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন, সাইফুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ পরিমল কুমার কুন্ডু, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু, লালপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মতিউর রহমান, সাধারন সম্পাদক আবদুল্লাহেল শাফি টুকু, যুবলীগ সাধারন সম্পাদক খালিদ হোসেন সরল সহ উপজেলার পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

15 − 15 =