লালপুরে পৌর কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

0
160
728×90 Banner

লালপুর (নাটোর) প্রতিনিধি: প্রকাশ্য দিবালোকে নিজ বাসার সামনে উপর্যুপরি কুপিয়ে নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের সদস্য জামিরুল ইসলামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
রোববার (২০ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। মৃত জামিরুল ইসলাম উপজেলার বিরোপাড়া এলাকার বাসিন্দা আলহাজ্ব কামরুজ্জামানের ছেলে।
স্থানীয় স‚ত্রে জানা যায়, রোববার দুপুরে বিরোপাড়া নিজ বাসভবন থেকে বের হয়ে উপজেলা পরিষদ বাজারে আসার সময় ৮-১০ জনের একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা জামিরুলকে উদ্ধার করে লালপুর উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
নিহতের বাবা কামরুজ্জামান জানান, বেলা ১টার দিকে জামিরুল তাকে বাজারের ব্যাগ দিয়ে জোহরের নামাজের জন্য মসজিদে যাচ্ছেন বলে চলে যান। এর কিছুক্ষণের মধ্যে খবর পান জামিরুলকে কে বা কারা ছুরিকাঘাত করে ফেলে রেখে গেছে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লালপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তিনি হাসপাতালে ছুটে এসে দেখেন তার ছেলে মারা গেছে।
নিহতের বড় ভাই মো. শহিদুল ইসলাম জানান, তাদের ৪ ভাইয়ের মধ্যে জামিরুল সবার ছোট। হত্যার ঘটনায় পরিবারের সাথে আলোচনা করে লালপুর থানায় হত্যা মামলা দায়ের করা হবে।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত আবাসিক চিকিৎসক ডা. আব্দুর রাজ্জাক জানান, নিহত জামিরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে মাথা, বুক, পিঠসহ সারা শরীরে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণ অবস্থায় হাসপাতালে আনা হলে বেলা ১.২০ মিনিটে তাকে মৃত ঘোষনা করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লালপুর থানা ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, অপরাধীদের সনাক্ত করার চেষ্টা চলছে। দোষীদের বিরুদ্ধে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here