লিলিকে এমপি দেখতে চায় গাজীপুরবাসী

0
379
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক নীলিমা আক্তার লিলিকে জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে এমপি হিসেবে দেখতে চায় গাজীপুরবাসী।
নীলিমা আক্তার লিলি গাজীপুরে সংরক্ষিত আসনে আলোচনার শীর্ষে রয়েছেন নেতাকর্মীদের মধ্যে। তিনি মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরমসংগ্রহ করেছেন।

এসময় তার সঙ্গে ছিলেন দলীয় নেতাকর্মীরা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণায় মাঠ দাপিয়ে বেড়িয়েছেন নৌকাকে বিজয়ী করতে লিলি। নীলিমা আক্তার লিলি এম এ এল এল বিসহ উচ্চ শিক্ষা গ্রহণ করেছেন।
মনোনয়ন ফরম সংগ্রহের পর নীলিমা আক্তার লিলি বলেন, আমি দীর্ঘ ৩০ বছর যাবৎ বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে রাজনীতি করে চলেছি । আমি বংশগতভাবেই বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে দলীয় বিভিন্ন কর্মকান্ডে জড়িত আছি। কেন্দ্রীয় নেতাদের নির্দেশে কাজ করেছি আন্তরিকতা ও সততার সঙ্গে।
নব্বইয়ের উত্তাল দিন হতে অদ্যাবধি দলের সঙ্গে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো । নৌকার বিজয়ের জন্য কাজ করেছি শহর থেকে প্রত্যন্ত গ্রামে পযর্ন্ত। শিক্ষা , সাংস্কৃতিক ক্ষেত্রে কাজ করছি । নারীদের কল্যাণে প্রতিষ্ঠা করেছি “ ভাওয়াল বন্ধন নারী উন্নয়ন সংঘ’’ ।
তিনি গাজীপুর নারী সংস্থার সদস্যও। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন। নীলিমা আক্তার লিলি ছাত্র জীবনেই আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত হন। তিনি কলেজ জীবনে টঙ্গী সরকারি কলেজের ছাত্রী বিষয়ক সম্পাদিকা ও নির্বাচিত কক্ষ সম্পাদিকা নির্বাচিত হন। পরে তিনি টঙ্গী পৌরসভার কমিশনার নির্বাচিত হন এবং প্যানেল মেয়রের দায়িত্ব পালন করেন।তিনি বর্তমানে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক,প্রচার উপ-কমিটির সদস্য ও গাজীপুর মহানগর মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপিতর দায়িত্ব পালন করছেন। তার স্বামী কাজী ইলিয়াস আহমেদ গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। নীলিমা আক্তার লিলির বাবা ডা. আব্দুল লতিফ ভুইয়াও ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here