শপথ গ্রহণের পর উন্নয়নের ছক আঁকতে পরিদর্শনে মাঠে এম’পি সবুজ

0
288
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর-৩ শ্রীপুর আসনের টানা ৩০ বছরের রেকর্ড ভেংঙে নব-নির্বাচিত সংসদ সদস্য শপথ গ্রহণের ৪র্থ দিনে উন্নয়নের ছক আঁকতে বিভিন্ন পরিকল্পনা মাথাই নিয়ে নির্বাচনী এলাকা পরিদর্শনে মাঠে নামলেন ইকবাল হোসেন সবুজ।
এসময় নব-নির্বাচিত এমপি ইকবাল হোসেন সবুজ বলেন, আমার প্রতি মানুষ যে আস্থা, বিশ্বাস রেখেছে, আমি তার খেয়ানত করব না। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও এর প্রতিদান দিয়ে যাব ইনশাল্লাহ্।
নতুন এম’পিকে বরণ করতে বৃহস্পতিবার বিকেলে শ্রীপুরের গোসিঙ্গা বাজার এলাকার শীতলক্ষ্যা নদীর তীরে এক জনসভার আয়োজন করা হয়।
উক্ত সভায় নতুন এম’পি ইকবাল হোসেন সবুজ বলেন, কাপাসিয়ার মানুষের সাথে শ্রীপুরবাসীর বন্ধন তৈরি করতে নদীর ওপর একটি সেতু নির্মাণ অতিজরুরি। সরকারের সহযোগিতায় এ সেতুটি নির্মণ কাজ করতে চাই। শহীদ তাজউদ্দীন আহমদের স্বপ্ন বাস্তবায়ন ও এলাকাবাসীর চাহিদা গুরুত্ব বাড়িয়ে দিয়েছে।গাজীপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী আমিরুল ইসলাম খান বলেন, সেতু নির্মাণে সাইট পরিদর্শনের জন্য তারা সংসদ সদস্যের সাথে এসেছেন।মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ফকিরের সভাপতিত্বে ও মো. শাহীনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতার, ওসি জাবেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম প্রধান, মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ ফকির, জেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবীর হিমু, আওয়ামী লীগ নেতা নূরে আলম মোল্লা, যুবলীগ নেতা হাবিবুর রহমান জুয়েল প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here