শর্টফিল্ম ফেস্টিভ্যাল এবার গাজীপুরে

0
274
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক:বাংলাদেশের সব বড় বড় চলচ্চিত্র প্রতিযোগিতাগুলো অনুষ্ঠিত হয় ঢাকায়। অন্যান্য জেলায় বর্তমানে আয়োজন হলেও গাজীপুরে এখন পর্যন্ত কোনো চলচ্চিত্র প্রতিযোগিতার আয়োজন হয়নি। তবে এইবার কয়েকজন তরুণ নির্মাতাদের প্রচেষ্টায় আয়োজন করা হচ্ছে গাজীপুর শর্টফিল্ম ফেস্টিভ্যাল ২০১৯। মার্চের মাঝামাঝি সময়ে আয়োজনের প্রস্তুতি নিয়ে ইতিমধ্যেই সকল কার্যক্রম হাতে নিয়েছেন আয়োজক কমিটি। আর প্রচার প্রচারনা শুরু হবে ১০ ফেব্রুয়ারীর পর থেকে। সারা দেশ থেকে জমা নেওয়া হবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।
গাজীপুরকে কেন্দ্র করে আয়োজন হওয়ায় আয়োজকদের প্রথম পছন্দ রাজবাড়ি মাঠ। ২৫ জানুয়ারি শুক্রবার রাজবাড়ি মাঠে অনুষ্ঠিত এক সভায় গঠিত হয় এগারো সদস্য বিশষ্ট আয়োজক কমিটি।
আবুল কালাম আজাদ কে আহ্বায়ক ,নাঈমুর রহমান ও আবু কাইয়ুম কে যুগ্ম আহ্বায়ক এবং হিমেল সরকার কে সদস্য সচিব করে গঠিত এই কমিটিতে সদস্য হিসেবে আরো রয়েছেন, মিরাজ হাসান;হাসিব আর রাফিউল ফাহিম; রুহুল আমিন, জাহিদ হাসান, ফয়সাল আহমেদ ,চৌধুরী বাশার মেহেদী , হাসান মাহমুদ তুহিন। আয়োজনে প্রধান উদ্দোক্তা ও আয়োজক কমিটির যুগ্ম আহ্বায়ক নাঈমুর রহমান বলেন, আমরা অতি শীঘ্রই জেলা প্রসাশক বরাবর আয়োজনের অনুমতি চেয়ে আবেদন করব।আশা করি তা পেয়েও যাব।
তবে এখন পর্যন্ত আমরা কোন স্পন্সার পাই নি। এই আয়োজন কে সফল করতে অর্থের প্রয়োজন। তাই আমরা একটু চিন্তিত। আয়োজক কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদ বলেন, এই আয়োজন তরুন নির্মাতাদের মেধাকে সকলের তুলে ধরবে বলে আমার বিশ্বাস।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here