শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি`র স্মরণ সভা ও দোয়া মাহফিল

0
42
728×90 Banner

অলিদুর রহমান অলি, গাছা (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের সিটি কর্পোরেশনের গাছা থানাধীন তারাগাছ কুনিয়া এলাকায় শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি`র শাহাদাৎ বার্ষিক উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার বিকেলে ৩৭নং ওয়ার্ড কাউন্সিলার সাইফুল ইসলাম দুলালের সভাপতিত্বে শহীদ আহসান উল্লাহ মাস্টার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এড.আজমত উল্লা খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লা মন্ডল, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মহিউদ্দিন আহমেদ, গাজীপুর সিটি করপোরেশন কাউন্সিলর ও মেয়র পদপ্রার্থী মোঃ আবদুল্লাহ আল মামুন মন্ডল, শহীদ আহসান উল্লাহ মাস্টার উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য সাইদুর রহমান শহীদ, গাছা থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী রাশেদুজ্জামান জুয়েল মন্ডল, শহীদ আহসান উল্লাহ মাস্টার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ কুমার মিত্র, গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু প্রমুখ।
প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন শহীদ আহসান উল্লাহ মাস্টার শ্রমিক বান্ধব নেতা ছিলেন। মেহনতী মানুষের জন্য কাজ করতেন। মাদক, সন্ত্রাসী ও চাঁদাবাজের বিরুদ্ধে লড়াই করাই তার কাল হয়েছে। আমার বাবার খুনিদের ফাঁসির রায় দ্রুত কার্যকর করার দাবি জানাচ্ছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here