শাহজালাল বিমানবন্দরে ১৫ হাজার পিস ইয়াবাসহ সৌদি প্রবাসী গ্রেফতার

0
20
728×90 Banner

মনির হোসেন জীবন: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৫ হাজার ৪০০ পিস ইয়াবাসহ এক সৌদি প্রবাসী এক যাত্রিকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।
গ্রেফতারকৃতের নাম মো রুবেল (৩০)। সে চাদঁপুর জেলার বাসিন্দা। উদ্বারকৃত মাদকের বাজার মূল্য প্রায় ৪৬ লাখ টাকা বলে জানিয়েছে এপিবিএন পুলিশ।
শনিবার রাতে বিমানবন্দর এপিবিএন পুলিশেী অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জিয়াউল হক জিয়া ইয়াবাসহ যাত্রি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, শনিবার দুপুর দেড়টায় শাহজালাল বিমানবন্দরের বর্হিগমন টার্মিনালের ১ নম্বর হেভি লাগেজ গেইটের সামনে থেকে তাকে বিপুল পরিমান ইয়াবাসহ আটক করা হয়।
এসপি জিয়াউল হক জিয়া জানান, ইয়াবাসহ সৌদি প্রবাসী যাত্রি মোঃ রুবেলের গ্রামের বাড়ি চাঁদপুরে। তিনি দীর্ঘ ৬ বছর ধরে সৌদিতে ছিল। সেখানে তিনি একটি ফুড ডেলিভারি কোম্পানিতে কাজ করেন। আজ শনিবার দুপুরে ঢাকা হযরত শাহজালাল বিমানবন্দরে আসার পর তার আচরণ সন্দেহজনক মনে হলে এপিবিএন এর গোয়েন্দা সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করেন। পরে তাকে এপিবিএন অফিসে এনে তার লাগেজের ভেতর থেকে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ১৫ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারমূলে জব্দ করা হয়।
এপিবিএন পুলিশের এ কর্মকর্তা আরও জানান, সৌদি প্রবাসী রুবেল একজন প্রবাসী এবং টিকটকার। এই টিকটক করার সুবাদে সৌদিতে আব্দুল্লাহ আল মামুন নামে এক প্রবাসীর সাথে পরিচয় হয়। তিনিই মূলত ইয়াবাগুলো বহন করার জন্য প্রবাসী রুবেলকে ৩ লাখ টাকা দিতে চান। আর সেই টাকার লোভে অভিযুক্ত রুবেল মামুনের বলে দেয়া পন্থায় ইয়াবাগুলো সংগ্রহ করেন এবং সৌদি আরবেও নিয়ে যাচ্ছিলেন।
তার বিরুদ্ধে বিমানবন্দর (এয়ারপোর্ট) থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের এবং তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে বলে জানান এপিবিএন পুলিশের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here