শাহরাস্তিতে আলিম শিক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
423
728×90 Banner

দ্বীন মোহাম্মদ মুন্না: চাঁদপুরের শাহরাস্তি উপজেলার শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা আলিম মাদ্রাসার-২০১৯ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে সোমবার (২৮ জানুয়ারী) প্রতিষ্ঠানের বিদায়ী শিক্ষার্থীদের নিয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মাওঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন টামটা উত্তর ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক দিদার হোসেন পাটওয়ারী।
বক্তব্যে তিনি বলেন, আজকে যারা এ মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় অংশ নিবে, তোমরা পরীক্ষায় ভাল ফলাফল করে মাদ্রাসার সুনাম বৃদ্ধি করবে। আগামীতে শিক্ষার্থীরা তোমাদের কাছ থেকে অনুপ্রেরনা নিয়ে আরো ভাল ফলাফল করবে। তাই সকলকে মনোযোগ সহকারে পড়াশুনা করতে হবে। মাদ্রাসার বাংলা বিভাগের প্রভাষক রহমত উল্লাহর সঞ্চালানায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাদিয়া হাই স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্জ্ব ওয়ালিউল্লাহ মাষ্টার। এছাড়া উপস্থিত ছিলেন, গনিত বিভাগের প্রভাষক আ. কাদের, কৃষি বিভাগের প্রভাষক জাহাঙ্গীর হোসেন, তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রভাষক পারভেজ হোসেন রুবেল প্রমুখ।
এ সময় মাদ্রাসা শিক্ষক প্রয়াত জসিম উদ্দিন পাটোয়ারীর জন্য বিশেষ দোয়া ও মাহফিল করা হয়। দোয়া মুনাজাত করেন সহকারী অধ্যক্ষ মাওঃ তাফাজ্বল হোসেন।
এছাড়া, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ মাদ্রাসার শিক্ষক/শিক্ষকা ও শিক্ষার্থীবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here