শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জনসহ আহত ৬

0
289
728×90 Banner

দ্বীন মোহাম্মদ মুন্না, শাহরাস্তি প্রতিনিধি: শাহরাস্তিতে এক পন্যবাহী ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৫ জনসহ ৬ জন হতাহত হয়েছে। শনিবার বিকেল সাড়ে চার টায় কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের কালিয়াপাড়া ও বানিয়াছোঁ এলাকার মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে।
সরেজমিন গিয়ে দেখা যায়, ঢাকা থেকে আগত (ঢাকা মেট্রো-ট-১৪-৩০১৭) নম্বরের গম বোঝাই একটি ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে সিএনজিতে থাকা চালকসহ ছয় জন গুরুতর আহত হয়। আহতরা হলেন, জগতপুর রসুলপুর গ্রামের আব্দুর রব(৬২), তার স্ত্রী হাছিনা বেগম(৪৫), ছেলে বিল্লাল(৩৫), ছেলে বিল্লালের স্ত্রী মাকসুদা(২৫), নাতি নিয়াজ(০১) ও কাকৈরতরা গ্রামের সিএনজি ড্রাইভার আল আমিন। পরে আহতদের ঘটনাস্থল থেকে তুলে চিকিৎসার জন্য উপজেলার সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক মাকসুদা, বিল্লাল ও রিযাজ নামে ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেলে প্রেরণ করেন।
এ দিকে পন্যবাহী ট্রাকটি রাস্তার মাঝখানে পড়ে গেলে বিশাল যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে শাহরাস্তি থানার এসআই উমর ফারুকসহ সঙ্গীয় ফোর্স এসে স্থানীয়দের সহায়তায় বস্তা বোঝাই গম ও ট্রাক রাস্তার অপরপাশে সরিয়ে নিয়ে যান চলাচল কিছুটা স্বাভাবিক করার চেষ্টা করলে দীর্ঘ দুই ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here