শাহরাস্তির উয়ারুকে ডিবিবিএল’র এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন

0
229
728×90 Banner

দ্বীন মোহাম্মদ মুন্না, শাহরাস্তি (চাঁদপুর): শাহরাস্তিতে ডাচ্-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার ওয়ারুক বাজার পাটওয়ারী টেলিকমে এ শাখার উদ্বোধর করা হয়। আব্দুর রব দর্জির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টামটা দক্ষিন ইউপি চেয়ারম্যান মো. জহিরুল আলম মানিক। নতুন এই শাখার পরিচালক মো. দেলোয়ার হোসেনের সুষ্ঠু পরিচালনায় এই এলাকার মানুষের অগ্রগতি ও ব্যবসা বাণিজ্যের সমৃদ্ধির লক্ষে মহান আল্লাহর অশেষ রহমত কামনা করে মিলাদ মাহফিলের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। এ সময় ডাচ্ বাংলা ব্যাংকের এভিপি, কুমিল্লা ব্র্যান্সের রিজিওনাল ম্যানেজার মো. মোজাফ্ফর হোসেন ও চাঁদপুর ডিবিবিএল’র এরিয়া ম্যানাজার মো. সাখাওয়াত হোসেন, সেলস ম্যানাজার মো. রতন কবির মৃধাসহ আনুষ্ঠানিকভাবে ব্যাংকের ওয়ারুক বাজারে এই এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার শুভ উদ্বোধন করেন।
অনুষ্ঠানে অতিথি ছিলেন, টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, শাহরাস্তি প্রেস ক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, ওয়ারুক অফিসের ভূমি সহ. মো. আব্দুল মান্নান, ডিবিবিএল’র আহম্মদপুর শাখার পরিচালক মো. মোসাফর হোসেন, মেডিল্যাব হসপিটালের পরিচালক ডা. আরিফ-উল হাসান, ডা. পলাম মজুমদার, আ. রহিম, মাঃ গোলাম মাওলা, এই শাখার টেইলর মো. জামশেদ হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ী ও অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে জহিরুল আলম মানিক বলেন, ডাচ-বাংলা ব্যাংকে অ্যাকাউন্ট খুলে ব্যাংকের বিভিন্ন আকর্ষনীয় সুবিধা ও বিভিন্ন চ্যানেলের সেবা গ্রহণের জন্য স্থানীয় জনসাধারণ ও ব্যবসায়ীদের প্রতি আহবান জানান।
এছাড়া ডিবিবিএল’র রিজিওনাল ম্যানাজার মো. মোজাফ্ফর হোসেন গ্রাহকদের আহ্বান জানিয়ে বলেন, ডাচ্-বাংলা ব্যাংকের বিভিন্ন চ্যানেল যেমন অনলাইন শাখা, এটিএম, ফাস্ট ট্রাক, রকেট, এজেন্ট ব্যাংকিং, নেক্সাস-পে, পিওএস টার্মিনাল, ই-কর্মাস গেটওয়ে, ইন্টারনেট ব্যাংকিং, ভিআইপি ব্যাংকিং ও বিভিন্ন মোবাইল অ্যাপসের মাধ্যমে রিটেইল ও কর্পোরেট গ্রাহকদের ডিজিটাল ব্যাংকিং সেবাসহ নানাবিধ ব্যাংকিং প্রডাক্টস ও আর্থিক সেবা প্রদান করে আসছে। তিনি বলেন, সামাজিক দায়বদ্ধতা মূলক কার্যক্রম পরিচালনায় ডাচ-বাংলা ব্যাংক বাংলাদেশে পথিকৃতের ভূমিকা পালন করছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here