শেখ মুস্তাক আহমেদ কাজলের উপর সন্ত্রাসী হামলা, ছাত্র লীগ নেতাকর্মীদের বিক্ষোভ

0
172
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুর মহানগর ছাত্র লীগের সাধারণ সম্পাদক শেখ মুস্তাক আহমেদ কাজলের উপর সন্ত্রাসী হামলা ঘটনা ঘটেছে। বুধবার রাত ১০টার দিকে গাজীপুরের রতখোলা এলাকায় এঘটনা ঘটে। এসময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মুস্তাক আহমেদ কাজল সহ বেশ কয়েক জন্ নেতাকর্মী আহত হয়। এঘটনা গাজীপুর সদর থানায় ছাত্র লীগের সাধারণ সম্পাদক শেখ মুস্তাক আহমেদ কাজল বাদি হয়ে সাবেক ছাত্রলীগের সভাপতি মাসুদ রান্না এরশাদকে প্রধান আসামি করে একটি অভিযোগ দায়ের করেছেন।
জানাগেছে, বুধবার রাতে রতখোলা এলাকায় পূজা মন্ডব পরিদর্শন করে অবস্থা করছিলো ছাত্র লীগের সাধারণ সম্পাদক শেখ মুস্তাক আহমেদ কাজল ও তার অনুসারীরা। এসময় সেখানে উপস্থিত হয় ছাত্র লীগের সাবেক সভাপতি মাসুদ রান্না এরশাদ ও তার অনুসারীরা। পরে ছাত্র লীগের এই সভাপতি হটাৎ অগ্নিয়াস্ত্র বের করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করেন। গুলিবর্ষণের কয়েক মুহুর্ত পরেই মাসুদ রান্না এরশাদ এর অনুসারীরা শেখ মুস্তাক আহমেদ কাজল ও তার অনুসারীদের উপর হামলা চালায়।
এদিকে বৃহস্পতিবার বিকেলে গাজীপুর মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে থেকে উক্ত হামলা ঘটনায় বিচারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেন গাজীপুর মহানগর ছাত্র লীগের নেতাকর্মীরা। বিক্ষোভ ও প্রতিবাদ সভার নেতৃত্ব দেয় গাজীপুর মহানগর ছাত্র লীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু।
মশিউর রহমান সরকার বাবু বলেন, গাজীপুর মহান নগর ছাত্র লীগের সাধারণ সম্পাদক শেখ মুস্তাক আহমেদ কাজলের উপর সন্ত্রাসী হামলা ঘটনা একেবারে পূর্ব পরিকল্পিত। ওই সন্ত্রাসী বাহিনী কাজলের মতো একজন একজন মেধাবী ছাত্র নেতাকে খুন করার উদ্দেশ্যে এই হামলা চালিয়েছে। আমরা গাজীপুর মহানগর ছাত্র লীগ দ্রুত এই সন্ত্রাসী বাহিনীর গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।
ভুক্তভোগী গাজীপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মুস্তাক আহমেদ কাজ বলেন,অভিযুক্তরা এর আগেও একাধিকবার আমায় হত্যার উদ্দেশ্যে হামলা করেছিলো। এবার পূর্ব পরিকল্পীত ভাবে আমাকে অস্ত্র সশস্ত্র নিয়ে সু-সজ্জিত হয়ে তারা আমাদের উপর হামলা চালায়। এসময় আমি সহ ছাত্র লীগের বেশ কয়েকজন নেতাকর্মী গুরুত্বর আহত হয়েছে।
গাজীপুর সদর থানার ওসি মো রফিকুল ইসলাম বলেন,থানায় অভিযোগ দায়ের করেন তারা। আমরা ইতিমধ্যে ঘটনা জড়িত দের গ্রেফতার করতে অভিযান পরিচালনা করছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here