শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

0
224
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর সিটি করপোরেশন এলাকায় শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে সদর থানায় রোববার মামলা দায়ের করেন।
গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তির নাম মেহেদি। তিনি সিটি করপোরেশনের দেশীপাড়া এলাকার বাসিন্দা।
মামলার বিবরণে জানা গেছে, মেহেদি ভুক্তভোগীর বড়বোনকে বিয়ে করে দেশীপাড়ায় বসবাস করে আসছিলেন। তাদের সংসারে তিন বছরের এক ছেলে রয়েছে। গত ১১ জানুয়ারি ওই শিশু তার মায়ের মাধ্যমে মুঠোফোনে খালাকে দেখার জন্য বায়না ধরে। পরে তার খালা শিশুকে দেখতে দেশীপাড়ায় আসেন। ওই শিশুকে দেখার পর ভুক্তভোগী নারী তার বাবার বাড়িতে যেতে চাইলে মেহেদী তাকে না যাওয়ার অনুরোধ করেন।
পরে রাত ৯টার দিকে ভুক্তভোগী তরুণীকে নিজ ঘরে ডেকে আনেন মেহেদি। সেখানে মেহেদি তাকে বিয়ের প্রস্তাব দিলে ভুক্তভোগী তাতে অসম্মতি জানান। এতে ক্ষিপ্ত হয়ে মেহেদি ভুক্তভোগীকে তার ঘরে আটকে রেখে ধর্ষণ করেন। পরে ওই তরুণী বিষয়টি তার আত্মীয়-স্বজনকে জানিয়ে রোববার সদর থানায় মেহেদিকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
গাজীপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, ‘ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের পর মেহেদিকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিম মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।’

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here