শ্রমিক নিহত হওয়ার ঘটনার টঙ্গীতে মহাসড়ক অবরোধ, গাড়ী ভাংচুর

0
62
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :গাজীপুরের টঙ্গীতে রাস্তা পার হতে গিয়ে ট্রাক চাপায় আতিকুর রহমান (৪১) নামে এক প্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে। ঙ্গলবার সন্ধ্যায় টঙ্গী পশ্চিম থানাধীন গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় এঘটনা ঘটে। এসময় ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। এতে মহাসড়কের দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। নিহত আতিকুর রহমান গাইবান্ধা জেলা সদরের বল্লমঝাড়– এলাকার আব্দুর রহমানের ছেলে। সে স্থানীয় একটি পোষাক কারখানায় কর্মরত ছিলো।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কারখানা ছুটির পর অফিস থেকে বের হয়ে রাস্তা পার হচ্ছিলেন নিহত আতিকুর। এসময় গাজীপুরগামী দ্রুুতগতির একটি ট্রাক তাকে চাপা দিলে তার শরীর খন্ড বিখন্ড হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এসময় ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। পরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড এলাকা থেকে গাড়িটি আটক করে। এসময় স্থানীয় পোশাক শ্রমিক ও বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে পুলিশ।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত ১০টা) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের যান চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন এই মহাসড়ক ব্যবহারকারী সাধারণ যাত্রীরা।
টঙ্গী থানার অফিসার ইন চার্জ সাখাওয়াত হোসেন জানায়, সড়ক দুর্ঘটনার শ্রমিক মৃত্যুর ঘটনায় বিক্ষুব্ধ জনতা ও শ্রমিকরা মহাসড়ক অবরোধ করেছে। এ সময় তারা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে পুলিশ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here