শ্রীপুরে টেপিরবাড়ি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি শফিকুল ইসলাম মোড়ল

0
236
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বেলা ১২টার দিকে শ্রীপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো.শফিকুল ইসলাম মোড়লকে বিদ্যালয়ের অভিভাবক সদস্যরা সভাপতি হিসেবে মনোনীত করলে তিনি বিনাপ্রতিদ্বন্ধিতায় চতুর্থবারের মত সভাপতি নির্বাচিত হন। এর আগের বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন নির্বাচনের মাধ্যমে অভিভাবকরা তাদের প্রতিনিধি নির্বাচন করেন।
অভিভাবক সদস্য যারা নির্বাচিত হয়েছেন, অভিভাবক সদস্য (পুরুষ) মো.স্বপন মিয়া, মো.মতিউর রহমান, মো.বেলাল মৃধা ও মো.মনির হোসেন। অভিভাবক সদস্য (মহিলা) মাহফুজা আক্তার। শিক্ষক প্রতিনিধি রওশন জাহান, সেলিম আহমেদ ও মো.মতিউর রহমান। দাতা প্রতিনিধি মো.শফিকুল ইসলাম মোড়ল ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রতিনিধি সদস্য মো.জসিম উদ্দিন বিএসসি।
নবনির্বাচিত সভাপতি মো.শফিকুল ইসলাম মোড়ল বলেন, বিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থা উন্নত করার সাথে অবকাঠামোতেও আনা হবে আমুল পরিবর্তন। শিক্ষকদের সৃজনশীল হিসেবে গড়ে তুলার জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হবে। এর সাথে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.সাইফুল ইসলাম বলেন, বিনাপ্রতিদ্বন্ধিায় আগামী দু’বছরের সভাপতি নির্বাচিত হয়েছেন মো.শফিকুল ইসলাম মোড়ল। সভাপতি হিসেবে তার গেজেট প্রকাশের জন্য ঢাকা উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে সুপারিশ করা হবে। গেজেট প্রকাশের সাথে সাথে তিনি বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব গ্রহণ করিবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here