শ্রীপুরে ট্রেন থেকে তুলে নিয়ে তরুণীকে ধর্ষণ

0
244
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে যাত্রাবিরতিকালে ট্রেন থেকে তুলে নিয়ে এক তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঢাকা-ময়মনসিংহ রেলপথে উপজেলার কাওরাইদ রেলওয়ে স্টেশনে গত বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
টের পেয়ে গ্রামবাসী ছুটে গিয়ে নির্যাতিত তরুণীকে উদ্ধারসহ ধর্ষককে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। ধর্ষকের নাম শাহীন মিয়া (২২)। সে বরমী ইউনিয়নের কাশিজুলী গ্রামের মৃত আক্তার হোসেনের ছেলে। নির্যাতিত তরুণী একটি পোশাক কারখানার শ্রমিক। ধর্ষণের ঘটনায় ওই তরুণী বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার রাতে শ্রীপুর থানায় মামলা করেছেন।
ওই তরুণী জানান, গত বুধবার সন্ধ্যায় তিনি বাড়ি যাওয়ার জন্য শ্রীপুর রেলওয়ে স্টেশন থেকে জামালপুর কমিউটার ট্রেনে চড়েন। ট্রেনটি পাশের কাওরাইদ রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতিকালে শাহীন মিয়া তাঁর সঙ্গে প্রথমে কথা বলার চেষ্টা করে। একপর্যায়ে কৌশলে ট্রেন থেকে নামিয়ে মোটরসাইকেলযোগে তুলে নিয়ে যায় তাঁকে।
তরুণী অভিযোগ করেন, পাশের কাশিজুলী গ্রামে একটি খোলা জায়গায় নিয়ে তাঁকে ধর্ষণ করে শাহীন মিয়া। পরে তাঁর চিত্কারে গ্রামবাসী টের পেয়ে তাঁকে উদ্ধার করে। ওই সময় পালানোর চেষ্টাকালে শাহীন মিয়াকে আটক করে গ্রামবাসী।
শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) শেখ সাদি বলেন, গ্রামবাসী শাহীনকে পুলিশের হাতে তুলে দিয়েছে। তরুণীর অভিযোগের ভিত্তিতে মামলা নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here