শ্রীপুরে মুক্তিযোদ্ধার নামের সড়ক দখলের অভিযোগ

0
223
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে মুক্তিযোদ্ধার নামের সড়ক দখল করে ঘর-বাড়ি নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।
শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের মৃত বীরমুক্তিযোদ্ধা রহমত আলীর ছেলে নূরে আলম সিদ্দিকী।
তিনি জানান, উপজেলা পরিষদ থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নয়নপুর এলাকার পশ্চিম পাশে ফরিদপুর-মুলাইদ গ্রামের একটি সংযোগ সড়ক আমার বাবার নামে করা হয়। প্রায় আধা কিলোমিটারের পরে কিছু অসাধু ব্যক্তিরা সড়কের গতি পথ পরিবর্তন করে ফেলে। সেই রেকর্ডকৃত সড়ক ব্যবহার করে তাঁর (মুক্তিযোদ্ধা) পরিবারের লোকজন চলাচল করতো। হঠাৎ একই এলাকার আফির উদ্দিন সড়কের জমি দখল করে ঘর-বাড়ি নির্মাণের কাজ শুরু করে। এতে তাঁরা অবরুদ্ধ হয়ে পড়েছেন। সু-বিচারের জন্য ইউএনও’র কাছে অভিযোগ দিয়েছেন বলেও জানান।
তবে এসব অভিযোগ মিথ্যা বলে আফির উদ্দিন বলেন, সড়ক যে দাগে সেখানে আমরা কোন ঘর-বাড়ি নির্মাণ করছি না। আমাদের জমিতে আমরা ঘর-বাড়ির কাছ শুরু করলে ওরা (মুক্তিযোদ্ধা) পরিবার বাঁধা দেয়।
শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেহেনা আকতার বলেন, মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়ে গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দিয়েছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here